২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি নির্বাচনে অংশ না নিলে দেশ ছাড়তে হবে : হাছান মাহমুদ

ফাইল ছবি -

আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপির দেশ ছেড়ে পালাতে হতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের জবাবে তিনি বলেছেন, আওয়ামী লীগ চায় বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক। বিএনপিই বরং নিজেদের পরাজয়ের কথা বুঝতে পেরে নির্বাচন থেকে পালাতে চাচ্ছে। আপনারা নির্বাচন থেকে পালাবেন না। গত নির্বাচনে অংশগ্রহণ না করে যে ভুল করেছেন এবার তা করবেন না। হয়তো আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপির দেশ ছেড়ে পালাতে হতে পারে।

আজ শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

খালেদা জিয়ার কারাবাস প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, বাংলাদেশে অনেকেই রাজনৈতিক কারণে কারাগারে গিয়েছিলেন। কিন্তু খালেদা জিয়া রাজনৈতিক কারণে কারাগারে যাননি। বিএনপি নেত্রী দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

তিনি আরো বলেন, খালেদা জিয়া গণতন্ত্রের নেত্রী নন। তিনি হলেন সন্ত্রাস, দুর্নীতি আর ঘৃণার নেত্রী।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে

সকল