মঙ্গলবার, ১৯ জুন ২০১৮
বেটা ভার্সন

দেশবাসীকে ছাত্র শিবিরের ঈদ শুভেচ্ছা

-

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। আজ এক শুভেচ্ছা বার্তার মাধ্যমে ছাত্রশিবির নেতৃবৃন্দ এই শুভেচ্ছা জানান।
এক যৌথ শুভেচ্ছা বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, মানবজাতির মুক্তি, কল্যাণও সুখ-সমৃদ্ধির মূল সংবিধান কোরআন নাজিলের মাস মাহে রমজান। রমজানের পবিত্র রোজা পালনের পর ঈদ উল ফিতর মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। খুশির বার্তা নিয়ে আসে ঈদ। এই পবিত্র ঈদ একদিকে আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়।
অন্যদিকে আল্লাহর হুকুম অনুযায়ী সার্বিক জীবন পরিচালিত করে জুলুম, শোষন, দুর্নীতি ও মাদকমুক্ত একটি আদর্শ সমাজ গঠনে আত্মনিয়োগ করতে অনুপ্রাণিত করে। ঈদের পবিত্রতাকে কাজে লাগিয়ে মানুষ অতীতের সকল দু:খ কষ্ট ও গ্লানি কাটিয়ে সুন্দরকে গ্রহন ও প্রসার করার সুযোগ পায়। এদেশে এখানো অসংখ্য অসহায় দুস্থ গরীব বঞ্চিত মানুষ আছে যারা ঈদ আনন্দ থেকে বঞ্চিত।
পবিত্র রমজান আমাদের দুস্থ ও ক্ষুদার্তের কষ্ট অনুভব করতে শেখায়। একই সাথে ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নিয়ে সমতা ও সহমর্মিতা প্রতিষ্ঠারও শিক্ষাও দেয়। সুতরাং যার যার অবস্থান থেকে সাধ্যমত সবার পাশে সবাই দাঁড়ালেই কেবল এ ঈদ আনন্দের পূর্ণতা পাবে। ধনী-গরীব সকল বিভেদ ভুলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমাদের কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান গোছানোর, জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার। দেশবাসীকে ছাত্রশিবিরের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানাচ্ছি। নেতৃবৃন্দ দেশবাসীর সুখ, সমৃদ্ধি ও প্রশান্তি কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করেন। বিজ্ঞপ্তি


আরো সংবাদ