১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ একসময় ফুটবল বিশ্বকাপ খেলবে : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু - সংগৃহীত

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘অসম্ভবকে সম্ভব করার বাংলাদেশ একসময় ফুটবল বিশ্বকাপে খেলবে।’বুধবার রাজধানীর হেয়ার রোডে তথ্যমন্ত্রী তার বাসভবন নিলয়ে ‘বিশ্বকাপ ফুটবল সম্প্রচার ও বাংলাদেশ প্রেক্ষিত’বিষয়ে আয়োজিত সভাশেষে সাংবাদিকদের একথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ‘ফিফার সদস্য এবং ফুটবলপ্রেমী জনগণের দেশ হিসেবে বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো দেখা ও বিশ্লেষণ করা আমাদের দায়িত্ব। বাংলাদেশ টেলিভিশন, মাছরাঙা টিভি ও নাগরিক টিভিসহ বেসরকারি গণমাধ্যমগুলো রাশিয়াতে আগামীকাল থেকে বিশ্বকাপের আসর দেশব্যাপী সম্প্রচারের ব্যবস্থা নিয়েছে।’

‘শেখ হাসিনার সরকারের নেতৃত্বে যে বিস্ময়কর উন্নয়ন ঘটছে, ক্রীড়াঙ্গনও তার স্বাক্ষর বহন করছে’ উল্লেখ করে 'প্রমীলা ক্রিকেট দলের এশিয়া কাপ জয়, পুরুষ ক্রিকেট দলের বিশ্বখ্যাতি, ফুটবল দলের অগ্রযাত্রার পাশাপাশি শ্যুটিংসহ সকল ক্রীড়ায় দেশ দৃপ্ত পায়ে এগিয়ে চলেছে', বলেন কৃতি ফুটবলার হাসানুল হক ইনু।

বিশ্বকাপের সময়ে দেশের ক্রীড়াঙ্গনের সংগঠক, খেলোয়াড়, প্রশিক্ষকেরা গণমাধ্যমে আলোচনার মাধ্যমে দেশের ক্রীড়ামোদী জনগণকে উজ্জীবিত করবে, জাতিকে আরো ক্রীড়ামুখী করবে, বলেন তিনি।

আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপপ্রচার সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন-অর-রশীদ, প্রখ্যাত ফুটবলার জনি, গাফফার, বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্মকর্তাদের মধ্যে আসাদুজ্জামান বাবুল, ফজলুর রহমান বাবুল প্রমূখ বৈঠকে অংশ নেন।

এদিকে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু অপর এক বিবৃতিতে মুক্তিযুদ্ধে মুজিব বাহিনী রাজশাহী জেলা কমান্ডার ও সাবেক ছাত্রলীগ নেতা মাহফুজার রহমান (৮০) তাদের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন। মন্ত্রী তাদের আত্মার শান্তিকামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল