১৭ আগস্ট ২০১৮

নালিশ আর নালিশ : ওবায়দুল কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নালিশ ছাড়া বিএনপির আর কিছু নেই। দেশে বসেও নালিশ, বিদেশে গেলেও নালিশ।‘নালিশ আর নালিশ।’ বিএনপি নেতাদের ভারত সফর প্রসঙ্গে তিনি বলেন, আমরা ভারতের সঙ্গে আমাদের জাতীয় স্বার্থ নিয়ে কথা বলেছি। আর বিএনপি গেছে ইলেকশনে তাদের সাহায্য করতে, নালিশ করতে। এ দেশের বিদেশি দূতাবাসকে রীতিমতো তটস্থ রেখেছে তারা।

আজ বুধবার রাজধানীর গাবতলী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন মন্ত্রী। খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি যদি সত্যিই খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে আন্তরিক থাকে, তবে তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার পক্ষে মত দেবে। তবে তারা যদি চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায়, তবে ভিন্ন কথা।

সাংবাদিকরা বিএনপির চেয়ারপারসনের চিকিৎসার বিষয়ে দৃষ্টি আর্কষণ করলে ওবায়দুল কাদের বলেন, ‘কম্বাইন্ড মিলিটারি হসপিটাল (সিএমএইচ) তার চেয়ে ভালো চিকিৎসা ঢাকা সিটিতে, বাংলাদেশের আর কোথাও আছে বলে আমাদের জানা নেই। সিএমএইচ তো খুবই কেয়ারফুল। তাঁর চিকিৎসার ব্যাপারটা যাতে ভালোভাবে হয়, যাতে চিকিৎসায় কোনো প্রকার গাফিলতি না হয়, সবচেয়ে ভালো যে হসপিটাল বাংলাদেশের, এইটা হচ্ছে সিএমএইচ। কম্বাইন্ড মিলিটারি হসপিটাল। সেই প্রস্তাবটা তো প্রত্যাখ্যান করা উচিত নয়। যদি তাঁরা চিকিৎসা চান।


আরো সংবাদ

শিল্পী হত্যার প্রতিবাদে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ সংযোগের আগেই বিদ্যুৎ বিল! জার্মানির স্বার্থেই তুরস্কের শক্তিশালী অর্থনীতি দরকার : মারকেল আর্থা ফ্রাঙ্কলিন আর নেই গাজার মানবিক পরিস্থিতির উন্নয়নে যুক্তরাষ্ট্রের আগ্রহ স্বার্থসিদ্ধির পরিকল্পনা : মাহমুদ আব্বাস তাহিরপুরে ভুয়া ডাক্তারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা রাতে ইন্টারনেট বন্ধ রাখার পরিকল্পনা! যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার কবলে তুরস্ক-ইরান-রাশিয়া-চীন-উত্তর কোরিয়া-সিঙ্গাপুর! বাজপেয়িকে নিয়ে এমন ভুল করলো সিনহুয়া! সব দ্বন্দ্ব ভুলে যুক্তরাষ্ট্রের সাথে কথা বলতে প্রস্তুত তুরস্ক তালায় কপোতাক্ষের দু’ধারে ফলদ বৃক্ষের চারা রোপণের উদ্বোধন

সকল