২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

তালায় ভুয়া পুলিশ গ্রেফতার

-

সাতক্ষীরার তালা উপজেলায় ভুয়া পুলিশ পরিচয় দানকারী মাতলুব হোসেন লিওন (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত লিওন উপজেলার আটারই গ্রামের জামাল শেখের পুত্র। সোমবার তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। রোববার বিকালে তালা থানা পুলিশ নিজ বাড়ি থেকে তাকে আটক করে। এ সময় তার ব্যবহৃত কম্পিউটার জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, লিয়ন দীর্ঘদিন ধরে পুলিশের পরিচয় দিয়ে বিভিন্ন জায়গা থেকে চাঁদাবাজি করে আসছিল। তার নামে রয়েছে একাধিক ফেসবুক এ্যাকাউন্ট। ফেসবুক এ্যাকাউন্টে সে পরিচয় দিয়েছে পুলিশ সদস্য আবার অন্য একটিতে পরিচয় দিয়েছে আনসার ব্যাটালিয়ান সদস্য। আটককৃত লিয়ন দীর্ঘদিন ধরে পুলিশের পরিচয় ব্যবহার করে সাধারন মানুষকে ভয়ভীতি দেখিয়ে মোটা অংকের টাকা আদায় করে আসছিল।

তালা থানার অফিসার ইনটার্জ (ওসি) মেহেদী রাসেল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ

সকল