২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অভিযোগ প্রমাণ হলে বদিও রেহাই পাবে না : ওবায়দুল কাদের

-

মাদক ব্যবসায় অভিযোগ প্রমাণ হলে বদিও রেহাই পাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। তিনি বলেন, বদির বেয়াই যেমন ছাড় পায়নি, তেমনি মাদক ব্যবসায় অভিযোগ প্রমাণিত হলে আবদুর রহমান বদিও রেহাই পাবেন না। এছাড়া বদিসহ আওয়ামী লীগ-বিএনপির বা অন্য দলের যারা যারাই জড়িত কেউ রেহাই পাবে না বলেও তিনি মন্তব্য করেন।

ঈদকে সামনে রেখে আজ শনিবার সাভারের আশুলিয়ায় সড়কের উন্নয়ন কাজের পরিদর্শনে গিয়ে সাংবদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযানকে জনগণ স্বতঃস্ফূর্তভাবে স্বাগত জানিয়েছে। কেবলমাত্র রাজনৈতিকভাবে মতলববাজরা এ অভিযানের সমালোচনা করছে।

পৃথিবীর বিভিন্ন দেশে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানের উদাহরণ টেনে মন্ত্রী বলেন, ‘মাদক ব্যবসায়ীরা শক্তিশালী। অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীরা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলি করবে আর তারা কি তখন জুঁই ফুলের গান গাইবে?’

এর আগে গতকাল শুক্রবার কক্সবাজার মেরিন ড্রাইভ থেকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আকতার কামালের (৪১) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহত কামাল এমপি বদির বড়বোন শামসুন্নাহারের দেবর। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়ে, কামালকে গত বৃহস্পতিবার রাতে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়।


আরো সংবাদ



premium cement