১৭ জানুয়ারি ২০২০

আমের লোভে উঁচু দেয়াল টপকালো হাতি!

দেয়াল টপকাচ্ছে হাতি - সংগৃহীত

চোখের সামনে ঝুলছিল আম। তা দেখে লোভ হলো এক হাতির। হওয়াটাই স্বাভাবিক। কতক্ষণ আর নিজেকে সামলে রাখা যায়? কিন্তু আম খেতে হলে উঁচু দেয়াল টপকাতে হবে। এক পর্যায়ে সেই দেয়াল টপকে গাছ থেকে আম খেয়ে এলো হাতিটি। মজার এই কাণ্ড দেখে মেতেছেন নেটিজেনরা।

ঘটনাটি জাম্বিয়ার সাউথ লুঙ্গায়া ন্যাশনাল পার্কের। সেই পার্কের ভিতর রয়েছে গেস্ট হাউস, এমফুয়ে লজ। অতিথিরা যখন সাফারিতে যাবেন বলে প্রস্তুত হচ্ছেন, তখন গেস্ট হাউসের জেনারেল ম্যানেজার দেখলেন তাদের গেস্ট হাউসের পাঁচিল টপকানোর চেষ্টা করছে একটি পুরুষ হাতি। তিনি সাথে সাথেই অতিথিদের সাবধান করে দেন।

তারপর গেস্ট হাউসের ভিতর থেকে সবাই দেখলেন হাতিটি কৌশলে পেরিয়ে গেল পাঁচ ফুটের সেই পাঁচিল। তার পর ভিতরে ঢুকে সে সোজা চলে গেল আম গাছের তলায়। আম খেয়ে হাতি চলে গেলো জঙ্গলে।

এই ঘটনা ক্যামেরা বন্দি করেছিলেন ওই গেস্ট হাউসেরই এক কর্মী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।


আরো সংবাদ

একদিনের ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন রোহিত শর্মা ‘সোনার বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের স্বপ্ন দেখতে হবে’ ঢাকা সিটি নির্বাচনের তারিখের বিষয়টি ইসির : স্বরাষ্ট্রমন্ত্রী মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি দীপু জাপার যুগ্ম মহাসচিব ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত : ভৈরব-চট্টগ্রামের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে ফিলিস্তিন এবার জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া উচ্চতর গণিত বইয়ে ত্রুটি, বিপাকে শিক্ষার্থীরা বাংলাদেশ দলটি অনেক বেশি ভয়ংকর : মিসবাহ উদ্ভট ধর্মীয় অনুষ্ঠানে ৭ জনকে হত্যা, শরীরে বাইবেল বেঁধে নির্যাতন শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা চালাবেন ইশরাক

সকল