১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ফোনে স্বামীর সঙ্গে গল্পে মগ্ন, সঙ্গমরত সাপের ওপর বসে পড়লেন স্ত্রী

- প্রতীকী ছবি

গেরস্থের বাড়িতে ঢুকে বিছানার চাদরে মিশে বসেছিল দুই বিষাক্ত সাপ। আসলে ঠিক বসেছিল না, মিলনরত অবস্থায় ছিল সাপ যুগল। ফোনে কথা বলতে বলতে একটুও খেয়াল না করে সাপদুটোর ওপরেই বসে পড়েন এক মহিলা!

একজোড়া সাপের কামড়ে কয়েক মিনিটের মধ্যেই প্রাণ গেল ওই গৃহবধূর। ভারতের গোরক্ষপুরের রিয়ানভ গ্রামে এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে।

থাইল্যান্ডে কর্মরত জয় সিং যাদবের স্ত্রী গীতা স্বামীর সঙ্গেই ফোনে কথা বলছিলেন। ফোনে কথা বলতে বলতে তিনি খেয়ালই করেননি কখন একজোড়া সাপ ঘরে ঢুকে পড়েছে তাদের। গীতাদেবীর বাড়িতে যে বিছানা পাতা তাতে একটি প্রিন্টেড চাদর ছিল। ওই চাদরের উপরেই উঠে পড়ে ২টি সাপ।

ফোনে কথা বলতে বলতেই নিজের ঘরে ঢোকেন গীতা। ছাপা চাদরে মিশে থাকায় বিছানায় যে আসলে দুটি সাপ বসে আছে তা টেরও পাননি গীতা। কথা বলতে বলতেই বিছানায় সাপের উপরেই বসে পড়েন তিনি। সাপগুলির অব্যর্থ ছোবলে কয়েক মিনিটের মধ্যেই অজ্ঞান হয়ে পড়ে যান গীতা।

পরিবারের অন্যান্য সদস্যরা তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা চলতে চলতেই তার মৃত্যু হয়। পরিবারের সদস্যরা এবং প্রতিবেশীরা গীতার ঘরে ফিরে এলে বিছানায় সাপ দু'টিকে দেখতে পান। ক্ষুব্ধ প্রতিবেশীরা সাপ দু'টিকে পিটিয়ে মেরে ফেলে।

ভেটেরিনারি বিশেষজ্ঞরা জানিয়েছেন, গীতা যখন বুঝতে না পেরে সাপের উপরে বসে পড়েন সেই সময় আসলে সাপগুলি সঙ্গমরত অবস্থায় ছিল। এনডিটিভি।


আরো সংবাদ



premium cement
জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’

সকল