২৭ জানুয়ারি ২০২০

ফোনে স্বামীর সঙ্গে গল্পে মগ্ন, সঙ্গমরত সাপের ওপর বসে পড়লেন স্ত্রী

গেরস্থের বাড়িতে ঢুকে বিছানার চাদরে মিশে বসেছিল দুই বিষাক্ত সাপ। আসলে ঠিক বসেছিল না, মিলনরত অবস্থায় ছিল সাপ যুগল। ফোনে কথা বলতে বলতে একটুও খেয়াল না করে সাপদুটোর ওপরেই বসে পড়েন এক মহিলা!

একজোড়া সাপের কামড়ে কয়েক মিনিটের মধ্যেই প্রাণ গেল ওই গৃহবধূর। ভারতের গোরক্ষপুরের রিয়ানভ গ্রামে এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে।

থাইল্যান্ডে কর্মরত জয় সিং যাদবের স্ত্রী গীতা স্বামীর সঙ্গেই ফোনে কথা বলছিলেন। ফোনে কথা বলতে বলতে তিনি খেয়ালই করেননি কখন একজোড়া সাপ ঘরে ঢুকে পড়েছে তাদের। গীতাদেবীর বাড়িতে যে বিছানা পাতা তাতে একটি প্রিন্টেড চাদর ছিল। ওই চাদরের উপরেই উঠে পড়ে ২টি সাপ।

ফোনে কথা বলতে বলতেই নিজের ঘরে ঢোকেন গীতা। ছাপা চাদরে মিশে থাকায় বিছানায় যে আসলে দুটি সাপ বসে আছে তা টেরও পাননি গীতা। কথা বলতে বলতেই বিছানায় সাপের উপরেই বসে পড়েন তিনি। সাপগুলির অব্যর্থ ছোবলে কয়েক মিনিটের মধ্যেই অজ্ঞান হয়ে পড়ে যান গীতা।

পরিবারের অন্যান্য সদস্যরা তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা চলতে চলতেই তার মৃত্যু হয়। পরিবারের সদস্যরা এবং প্রতিবেশীরা গীতার ঘরে ফিরে এলে বিছানায় সাপ দু'টিকে দেখতে পান। ক্ষুব্ধ প্রতিবেশীরা সাপ দু'টিকে পিটিয়ে মেরে ফেলে।

ভেটেরিনারি বিশেষজ্ঞরা জানিয়েছেন, গীতা যখন বুঝতে না পেরে সাপের উপরে বসে পড়েন সেই সময় আসলে সাপগুলি সঙ্গমরত অবস্থায় ছিল। এনডিটিভি।


আরো সংবাদ

হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার (১৫৭৬৮)ওমর আবদুল্লাহকে দেখে চিনতেই পারলেন না, কষ্টে মুষড়ে পড়ছেন মমতা (১৩০৮৮)হামলার পর জরুরি সংবাদ সম্মেলন ডেকে যে ঘোষণা দিলেন ইশরাক (৯০৮৩)চীনের পক্ষে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ সম্ভব না, বলছেন বিজ্ঞানীরা (৬৯৫২)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৬৫৮৮)সাকিবের বাসায় প্রাধানমন্ত্রীর রান্না করা খাবার (৬৪৭৬)শ্বাসরোধ করে হত্যার রুদ্ধশ্বাস রহস্যের উদঘাটন (৫৬৬১)কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (৫১০৯)সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস (৪৭৮১)ইশরাকের গণসংযোগ জনস্রোতে পরিণত (৪৫৯৬)