১৫ ডিসেম্বর ২০১৯

ভাল্লুকটি মহিলার পিছন থেকে এটা কি করছে! (ভিডিও)

মেক্সিকোর একটি চিড়িয়াখানায় এই ঘটনা ঘটেছে। যা দেখে আপনিও হেসে প্রায় লুটোপুটি দেবেন। মেক্সিকোর ইকোলজিকাল পার্কে একটি ভাল্লুক মহিলার ওপর চেপে বসে আর তারপর তার চুল ঠিক করতে শুরু করে। সেখানে উপস্থিত সবার মনে হয়েছিল এই ভাল্লুক ওই মহিলাকে আক্রমণ করতে আসছে।

কিন্তু দেখা গেল ভিডিওতে যে ওই ভাল্লুকটি ওই মহিলার চুল ঠিক করে, সেখান থেকে চলে যায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দ্রুত ভাইরাল হয়ে পড়ে।

পর্যটকদের কাছে চলে আসে। ভাল্লুককে দেখে সবাই একেবারে স্থির হয়ে যায় সেখানে। কিন্তু ভাল্লুকটি ধীরে ধীরে এগিয়ে আসে এবং তারপর দাঁড়িয়ে পড়ে। এক মহিলার কাছাকাছি চলে গিয়ে একেবারে তার ওপরে প্রায় চেপে দাঁড়িয়ে পড়ে। তারপর তার চুল ঠিক করতে শুরু করে। তা দেখে সবাই যখন হাসতে শুরু করে তখন নিচে নেমে ভালুকটি চলে যায়। ৫৮ সেকেন্ডের এই ভিডিও ইউটিউবে শেয়ার করা হয়।

২৩ নভেম্বর এই ভিডিওটি শেয়ার করা হয়। এখনও পর্যন্ত চার লাখের বেশি ভিউ হয়েছে ভিডিওটি। প্রচুর রিঅ্যাকশনও আসছে এই ভিডিওটির।

একজন লিখেছেন," ভাল্লুক যে সবসময় আক্রমণাত্মক হয় তা নয়, ওদের ভালবাসলে, ওরাও ভালবাসার প্রতিদান দেয়।

আবার একজন ইউজার যেমন লিখেছেন এটা আমার কালো বিড়ালের মতো, ও আমার পাশে বসে থাকে এবং তারপর আমার পাশে আসে এবং আমার হাত ছুঁয়ে বোঝানোর চেষ্টা করে যে আসলে ওর আমার মনোযোগ আকর্ষণ করতে চাইছে।

 


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০০৮১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৬৮৩৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৩৮৯৯)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১০৯৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (৯৭৮০)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪১২)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৩৬৩)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৮৫৬)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৬৮০৪)জনসনের জয়ে ইসরাইলের উচ্ছ্বাস (৬৬৭৯)