১৭ নভেম্বর ২০১৯

বাচ্চা দু’টির পাশেই রয়েছে ভয়ঙ্কর বিষধর সাপ, দেখতে পাচ্ছেন?

অস্ট্রেলিয়ার এস্কডালেতে মিট্টা মিট্টা নদীর পাশে পরিবারের লোকেদের সঙ্গে ঘুরতে গিয়েছিল দুই খুদে। সেখানে দু’টি বাচ্চা যখন হাত ধরে হেঁটে যাচ্ছিল, তখন তাদের পায়ের একেবারে কাছ দিয়ে বেরিয়ে যায় বিষধর ইস্টার্ন ব্রাউন সাপ।

সে সময় বাচ্চা দু’টির পিছন থেকে ছবি তুলছিলেন তাদের মা। তার ক্যামেরায় ধরা পড়ে মাটির সঙ্গে প্রায় মিশে থাকা সাপের ছবি। সেই ছবির মধ্যে সাপ খুঁজে বের করার ‘খেলা’য় এখন মেতেছেন নেটিজেনরা।

বাচ্চা দু’টির মা ছবিটি তুললেও, তাদের দাদু ছবিটি পাঠায় ‘স্নেক ক্যাচার ভিক্টোরিয়া অস্ট্রেলিয়া’ নামের একটি সংস্থার কাছে। ওই সংস্থা ছবিটি নিজেদের ফেসবুক পেজ থেকে সম্প্রতি আপলোড করেছে। তার পরই ভাইরাল হয়েছে ছবিটি।

সেই পোস্টে স্নেক ক্যাচার ভিক্টোরিয়া অস্ট্রেলিয়া লিখেছে, ইস্টার্ন ব্রাউনের মতো বিষধর সাপের মুখে পড়লে কী রকম আচরণ করতে হবে। তারা বলেছে, এই সাপ আক্রমণকারী নয়, কিন্তু এদের সম্মান না দেখালে বিপদের মুখে নিজেকে ঠেলে দেওয়া হবে।

ছবিতে কি আপনি সাপটিকে শনাক্ত করতে পেরেছেন? না পারলে নীচে দেখুন-


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল