২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও)

- ছবি : সংগৃহীত

চিড়িয়াখানায় বাঘ আমরা অনেকেই দেখেছি। কিন্তু দুটি বাঘের লড়াই দেখার সুযোগ অনেকেই হয়নি। তাও আবার এক বাঘিনীর দখল নিয়ে। সেরকম এক লড়াই দেখলেন ভারতের রাজস্থানের সোয়াই মাধেপুরের রণথম্ভোর জাতীয় উদ্যানের পর্যটকরা। সেই ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের অফিসার প্রবীণ কাসওয়ান বুধবার ওই ভিডিওটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। রণথম্ভোর জাতীয় উদ্যানের এক গাইডের তরফে সংবাদমাধ্যমের খবর, এক বাঘিনীর দখল নিয়ে দুটি বাঘের মধ্যে ভয়ঙ্কর লড়াই বেধে যায়।

জাতীয় উদ্যানের জয়সিংপুরা এলাকার শর্মীলী নামে এক বাঘিনীর সন্তান ওই দুই পূর্ণ বয়স্ক বাঘদুটি। এদের নাম সিংঘেষ ও রকি। নূর নামে এক বাঘিনীর প্রতি আসক্ত ছিল দুজনেই। ওই নূরের দখল নিয়েই শুরু হয়ে যায় ওই ভয়ঙ্কর লড়াই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে নূরের সামনেই দুই ভাই একে অপরের ওপরে ঝাঁপিয়ে পড়ে।

কাসওয়ান জানিয়েছেন, ওই লড়াইয়ে কেউই তেমন আহত হয়নি। তবে শেষ পর্যন্ত জিতে যায় সিংঘেষ। জিনিউজ।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল