২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফুঁসিয়ে উঠতেই চেপে ধরলেন কিং কোবরার মুখ! (ভিডিও)

সাপের সাথে লড়াইয়ে জয় হলো সৈন্যটিরই - ডেইলি মেইল

সরু পথ দিয়ে হেঁটে যাচ্ছিলেন সেনাবাহিনীর এক সদস্য। পথের দু'ধারে নারকেল গাছের সারি। হঠাৎই দেখলেন পথের ধারে ফণা তুলে আছে বিশাল এক কিং কোবরা!

অন্য কোনো সাধারণ মানুষ হলে হয়ত, ভয়ে চিৎকার করতে করতে দৌঁড় দিতেন। কিন্তু পাইথনের সামনে দাঁড়ানো মানুষটি যে সেনাবাহিনীর একজন চৌকশ সদস্য। তিনি তো পথ ছেড়ে দেয়ার মানুষ নন। তাই প্রথমেই বিশালাকার সাপটিকে হাত দিয়ে সামলানোর চেষ্টা করলেন।

কিন্তু কিং কোবরাও কি তাতে পথ ছেড়ে দিবে?

পথের ধারে ফণা তোলা কিং কোবরার সামনে সেই সৈন্য

 

উহু, শেয়ানে শেয়ানে লড়াই যে হবে। সাপটি তখন ছোবল দেয়ার জন্য ফণা তুললো। আর সৈন্যটিও তো কম নন। তিনি বাম হাত দিয়ে সাপের খোলা মুখটি বন্ধ করার জন্য ধরলেন।

তাতে আরো ফুঁসে উঠলো কিং কোবরা! কয়েক ফুট উপরে লাফ দিয়ে উঠলো!

হাত দিয়ে সাপটিকে সামলানোর চেষ্টা করছিলেন সৈন্যটি

 

কিন্তু সৈন্যটি তাতেও আতঙ্কিত না হয়ে, এক হাতেই চেপে ধরলেন কিং কোবরার মুখ! অন্য হাতে সাপের বাকি শরীর।

তারপর সর্পের সাথে লড়াইয়ে জেতার উদযাপন হাসি দিলেন দু:সাহসীক সেই সৈন্য।

সাপের মুখ চেপে ধরলেন সৈন্যটি

 

পুরো ঘটনাটি ভিডিও করেছেন অজ্ঞাত এক ব্যক্তি। আর এই লড়াইয়ের যে নায়ক সৈন্য, তার পরিচয়ও জানা যায়নি। তবে তার পোশাক দেখে বোঝা গেছে তিনি মালয়েশিয়ার সেনাবাহিনীর একজন সদস্য।

ভিডিও দেখুন-

- ডেইলি মেইল


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল