২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সন্ত্রাসীদের হাত কত লম্বা, সংসদে জানতে চেয়েছেন শামীম ওসমান

সন্ত্রাসীদের হাত কত লম্বা, সংসদে জানতে চেয়েছেন শামীম ওসমান - সংগৃহীত

সরকারী দল আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমান তার এলাকায় ব্যাপক চাঁদাবাজির অভিযোগ করে বলেন, সন্ত্রাসীদের হাত কতটুকু লম্বা, দাঁত কত শক্ত, তারা এই সাহস পায় কোথা থেকে। সন্ত্রাসীদের এই শক্তির উৎস কোথায়। তারা যত বড় শক্তিশালীই হোক তাদের বিরুদ্ধে অনতিবিলম্বে ব্যবস্থা নিয়ে তিনি এই চাঁদাবাজি বন্ধের দাবি জানিয়েছেন।  রোববার ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া সভাপতিত্বে জাতীয় সংসদের অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে তিনি এ দাবি জানান।

শামীম ওসমান বলেন, পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে শামীম ওসমানের এলাকায় ব্যাপক চাঁদাবাজি হচ্ছে। আমি সব সময় সত্য কথা বলি, যেটা অন্যায় যেটা মিথ্যা তার প্রতিবাদ করি। পত্রিকায় যেটা লেখা হয়েছে সেটা সত্য। আমার এলাকায় প্রায় ৭০০ কোটি টাকা ব্যয়ে সরকারির অফিসারদের কোয়াটার নির্মাণ করা হচ্ছে। সেখানে একটি খেলার মাঠ আছে। মাঠটি সংরক্ষণের অনুরোধ করেছিলাম, সেটি রাখা হয়েছে। খেলার মাঠের জন্য ১২ কোটি টাকা অনুদানও হয়েছে।

তিনি বলেন, বিআইডব্লিউটিএ সেখানে যে ওয়াকওয়ে নির্মাণ করেছিল সেখানে একটি চাঁদাবাজ গোষ্ঠী চাঁদা আদায় করছে। ওয়াকওয়েটা পুরোপুরি ভেঙে ফেলা হয়েছে। সেখানে খেলার মাঠের নাম করে শ্রমিকদের কাছ থেকে এক-দুই টাকা করে চাঁদা নেওয়া হচ্ছে। চাঁদাবাজি করার লোকের অভাব নেই। ওখানে তিন বছর ধরে একটি প্রকল্প নেওয়া হয়েছে। যারা টেন্ডার নিয়েছেন সন্ত্রাসীদের জন্য তারা কাজ করতে পারছে না। সেখানে প্রতিদিন ৪-৫ টাকা লাখ চাঁদা আদায় হয়।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল