১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সংসদে জাতীয় পার্টির করণীয় সম্পর্কে বললেন জিএম কাদের 

সংসদে জাতীয় পার্টির করণীয় সম্পর্কে বললেন জিএম কাদের  - সংগৃহীত

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি সংসদে গঠনমূলক সমালোচনা করে সরকারে ভুল-ক্রটি ধরিয়ে দেবে। জিএম কাদের বলেন, সংসদে জাতীয় পার্টি বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে সাধারন মানুষের মাধ্যে পার্টির গ্রহণযোগ্যতা বাড়বে।

তিনি বলেন, ‘সংসদে কাজের মাধ্যমে আমরা প্রমাণ করবো ‘জাতীয় পার্টি শক্তিশালী বিরোধী দল। আমরা একটি জবাবদিহিতামূলক সরকার গঠনে কাজ করবো।’

তিনি শনিবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে থানা জাতীয় পার্টি আয়োজিত এক সংবর্ধনা সভায় একথা বলেন। এতে কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সংবর্ধনা দেয়া হয়। শনিবার জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যারা আগুন সন্ত্রাস করে জনগণ তাদের পছন্দ করে না।

২০১৪ সালের নির্বাচনের কথা উল্লেখ করে মসিউর রহমার রাঙ্গা বলেন, যারা ১৩শ গাড়ি পুড়িয়ে দিয়েছে, যারা গণপরিবহনে চলাচলকারী সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের মানুষ প্রত্যাখান করেছে।

মোহাম্মদপুর থানা জাতীয় পার্টির সভাপতি রফিকুল আলম সেলিমের সভাপতিত্বে সংবর্ধনা সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্মমহাসিচব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, হাজী নাসির উদ্দিন ও যুগ্মসাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের বক্তৃতা করেন।


আরো সংবাদ



premium cement