১৭ সেপ্টেম্বর ২০১৯

শপথ নিলেন সালাম মুর্শেদী

-

জাতীয় সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী নেতা আব্দুস সালাম মুর্শেদী। এরআগে তিনি খুলনা-৪ আসনের (রূপসা-তেরখাদা-দীঘলিয়া) আসন থেকে বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হন।
বৃহস্পতিবার দুপুরে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নিজ কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সংসদ সচিবালয়ের সচিব (চলতি দায়িত্ব) আ. ই. ম. গোলাম কিবরিয়া। এ সময় জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন, মাহবুব আরা বেগম গিনি, সাবেক সংসদ সদস্য মো. মোল্লা জালাল, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ, এফবিসিসিআই’এর পরিচালক মো. হাবিবুল্লাহ ডন উপস্থিত ছিলেন।
সালাম মুর্শেদীর বাড়ি খুলনার রূপসা উপজেলায়। তিনি বাংলাদেশ এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ইএবি) সভাপতি, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সাবেক সভাপতি।
আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে শূন্য ঘোষিত খুলনা-৪ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণের তারিখ নির্ধারিত ছিল ২০ সেপ্টেম্বর। কিন্তু ওই আসনে আর কোনো প্রার্থী না থাকায় গত ২৬ আগস্ট তাকে বিজয়ী ঘোষণা করা হয়।


আরো সংবাদ

জিয়াউর রহমান চেয়েছিলেন শিশুরা পাখির মতো ডানা মেলে উড়বে : ফখরুল এখনো গাইডই ভরসা সৃজনশীলে সৌদি তেলক্ষেত্রে হামলার জবাব দিতে প্রস্তুত যুক্তরাষ্ট্র : ট্রাম্প রায়পুরায় অপহরণের ৩ দিন পর নদীতে মিলল শিশুর লাশ ঝিনাইদহে ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে ২ ভাইয়ের মৃত্যু কলারোয়ায় চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রীসহ ২ জন গ্রেফতার শুধু নামেই দ্বিতীয় শ্রেণীর পদমর্যাদা প্রাথমিকের প্রধান শিক্ষকদের শ্রীপুরে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়, শোভনকে জারিন সৌদি তেল স্থাপনায় হামলার পর মধ্যপ্রাচ্যে আরেকটি যুদ্ধ আসন্ন? কিশোর গ্যাং : যেভাবে গড়ে ওঠে দুর্ধর্ষ কিশোর অপরাধীদের দল

সকল