১৩ নভেম্বর ২০১৯

নেচেই চলেছে শত শত ডলফিন

যেন নেচেই চলেছে ডলফিনগুলো - সংগৃহীত

এক সাথে কয়েক শ' ডলফিন নাচছে। ডানে-বায়ে তাকানোর ফুরসত নেই। নেচেই যাচ্ছে। যেন দলীয় নৃত্যে অংশ নিয়েছে সবাই। একই ছন্দে নাচছে। মাঝেমাঝে কেউ খেই হারিয়ে ফেলছে। কিন্তু এই সৌন্দর্যের কোনো ত্রুটি ধরা পড়ছে না।

সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ পেয়েছে। একদল ডলফিন আনন্দে লাফ দিচ্ছে এগিয়ে যাচ্ছে সমুদ্র কেটে। দেখে মনে হচ্ছে, ডলফিনগুলো নাচছে। এই নৃত্য কিছুক্ষণ দেখলে যে কারো মন আনন্দে নেচে উঠবে। ফলে দ্রুত তা ভাইরাল হয়ে গেছে।

এই ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। চারিদিকে শুধুই অথৈ জল আর মাঝখানে একদল ডলফিনের নৃত্য।


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)