২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নেচেই চলেছে শত শত ডলফিন

যেন নেচেই চলেছে ডলফিনগুলো - সংগৃহীত

এক সাথে কয়েক শ' ডলফিন নাচছে। ডানে-বায়ে তাকানোর ফুরসত নেই। নেচেই যাচ্ছে। যেন দলীয় নৃত্যে অংশ নিয়েছে সবাই। একই ছন্দে নাচছে। মাঝেমাঝে কেউ খেই হারিয়ে ফেলছে। কিন্তু এই সৌন্দর্যের কোনো ত্রুটি ধরা পড়ছে না।

সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ পেয়েছে। একদল ডলফিন আনন্দে লাফ দিচ্ছে এগিয়ে যাচ্ছে সমুদ্র কেটে। দেখে মনে হচ্ছে, ডলফিনগুলো নাচছে। এই নৃত্য কিছুক্ষণ দেখলে যে কারো মন আনন্দে নেচে উঠবে। ফলে দ্রুত তা ভাইরাল হয়ে গেছে।

এই ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। চারিদিকে শুধুই অথৈ জল আর মাঝখানে একদল ডলফিনের নৃত্য।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল