২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাপ নিয়েই হাসপাতালে ছুটলেন রোগী

-

হাসপাতালের জরুরি বিভাগ। সাপে কাটা এক রোগীকে আনা হয়েছে। দ্রুত চিকিৎসা করতে হবে তার। কিন্তু মাঝেই বিপত্তি। ব্যাগের ভেতর থেকে রোগী নিজেই বিষধর বের করতেই ছুটে পালালেন চিকিৎসকরা।

ভারতের এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি উত্তরপ্রদেশের কনৌজের। মাঠে কাজ করার সময়ে এক ব্যক্তিকে আচমকা সাপে কামড়ায়। শেষে উপায় না দেখে সেই সাপটিকে ব্যাগে পুরে সোজা হাসপাতালে হাজির হন তিনি।

চিকিৎসকেরা সাপ দেখে স্বাভাবিকভাবেই হতবাক হয়ে যান।

কেন এমনটা করেছেন তিনি?

ওই ব্যক্তির জবাব, তিনি শুনেছিলেন, সাপে কামড়ালে সেই সাপ সম্পর্কে চিকিৎসকদের জানাতে হয়। কিন্তু তিনি সেই সাপটির সম্পর্কে জানতেন না। তাই সাপটিকে ধরে নিয়ে হাসপাতালেই চলে এসেছেন, যাতে চিকিৎসকদের বুঝতে কোনো সমস্যা না হয়।

জানা যায়, সাপটি হলো কেউটে। পরে বন দফতরের হাতে তুলে দেয়া হয় সাপটিকে। ওই ব্যক্তি চিকিৎসার পরে আপাতত সুস্থ রয়েছেন। তবে তার কাণ্ডে হতবাক গ্রামবাসী।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল