২০ আগস্ট ২০১৯

সাপ নিয়েই হাসপাতালে ছুটলেন রোগী

-

হাসপাতালের জরুরি বিভাগ। সাপে কাটা এক রোগীকে আনা হয়েছে। দ্রুত চিকিৎসা করতে হবে তার। কিন্তু মাঝেই বিপত্তি। ব্যাগের ভেতর থেকে রোগী নিজেই বিষধর বের করতেই ছুটে পালালেন চিকিৎসকরা।

ভারতের এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি উত্তরপ্রদেশের কনৌজের। মাঠে কাজ করার সময়ে এক ব্যক্তিকে আচমকা সাপে কামড়ায়। শেষে উপায় না দেখে সেই সাপটিকে ব্যাগে পুরে সোজা হাসপাতালে হাজির হন তিনি।

চিকিৎসকেরা সাপ দেখে স্বাভাবিকভাবেই হতবাক হয়ে যান।

কেন এমনটা করেছেন তিনি?

ওই ব্যক্তির জবাব, তিনি শুনেছিলেন, সাপে কামড়ালে সেই সাপ সম্পর্কে চিকিৎসকদের জানাতে হয়। কিন্তু তিনি সেই সাপটির সম্পর্কে জানতেন না। তাই সাপটিকে ধরে নিয়ে হাসপাতালেই চলে এসেছেন, যাতে চিকিৎসকদের বুঝতে কোনো সমস্যা না হয়।

জানা যায়, সাপটি হলো কেউটে। পরে বন দফতরের হাতে তুলে দেয়া হয় সাপটিকে। ওই ব্যক্তি চিকিৎসার পরে আপাতত সুস্থ রয়েছেন। তবে তার কাণ্ডে হতবাক গ্রামবাসী।


আরো সংবাদ

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet