২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ মাদরাসা ছাত্রকল্যাণ পরিষদের ২০২০ সেশনের জন্য কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। পরিষদের নিজস্ব কার্যালয়ে আয়োজিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা হাফেজ ইমদাদুল হক এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিষদের প্রধান উপদেষ্টা সালাহউদ্দীন আইয়ুবী।

সভায় পরিষদের সম্মতিক্রমে ২০২০ সেশনের জন্য খন্দকার মোকাদ্দাস আলীকে কেন্দ্রীয় আহবায়ক, শাকির বিন হুসাইনকে সদস্যসচিব করে কমিটির নাম ঘোষণা করেন পরিষদের প্রধান উপদেষ্টা সালাহউদ্দীন আইয়ুবী।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিষদের সদ্য বিদায়ী আহবায়ক হাফিজ জাকির হোসাইন, মোস্তফা কামাল, মোহাম্মদ নাছরুল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল