১৬ সেপ্টেম্বর ২০১৯

স্বেচ্ছাসেবী সংংগঠনদের সম্মিলনী মেলা অনুষ্ঠিত

‘নারীর কথা’ সংগঠনকে নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয় - ছবি : সংগৃহীত

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে সম্প্রতি স্বেচ্ছাসেবী সংংগঠনদের সম্মিলনী মেলা অনুষ্ঠিত হয়েছে। এতে সারাদেশ থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন অংশ নেয়।

বাংলাদেশ শিশু একাডেমী প্রাঙ্গণে দিনব্যাপী এই স্বেচ্ছাসেবী মেলা উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও উৎসর্গ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, কলামিস্ট ও বুদ্ধিজীবী আবুল মকসুদ, ব্যারিস্টার সায়েদুল হক সুমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা ও উৎসর্গ সংগঠনের মহাসচিব তানজিনা খান। সভাপতিত্ব করেন উৎসর্গ ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব ইমরুল কায়েস।

স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর মধ্যে ‘নারীর কথা’ সংগঠনকে নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয়। পুরস্কার গ্রহণ করেন সংগঠনের সভানেত্রী আলবিনা শাহনাজ ও সাধারণ সম্পাদক গুলশান আফরোজ।

এ উপলক্ষে একাডেমী প্রাঙ্গণে দিনব্যাপী আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে মেলা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ

এরশাদের আসনে জাপাকে সমর্থন দিয়ে আ’লীগ প্রার্থী রাজুর প্রার্থীতা প্রত্যাহার জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই : জিএম কাদের অস্থির মধ্যপ্রাচ্যে আরেকটি যুদ্ধ আসন্ন? হত্যা মামলার এজাহার পাল্টে দেয়ার অভিযোগে ওসির বিরুদ্ধে তদন্তের নির্দেশ গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : জিএম সিরাজ দুর্নীতি এখন রাষ্ট্র প্রশাসনের স্বাভাবিক নিয়মে পরিণত হয়েছে : ওয়ার্কার্স পার্টি  ‘পিএসসি- ২০১৯’ দেশের স্বার্থবিরোধী : জাতীয় কমিটি মেট্রোরেলের নিরাপত্তায় বিশেষ পুলিশ ইউনিট গঠনে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ চ্যাম্পিয়ন খেলোয়াড় কখনোই বাতিল করা যায় না : রিকি পন্টিং এখন আবার অঘোষিত বাকশাল তৈরি হয়ে গেছে : আ স ম রব ঢাবি সিনেট থেকে শোভনের পদত্যাগ

সকল