৩০ জানুয়ারি ২০২০

স্বেচ্ছাসেবী সংংগঠনদের সম্মিলনী মেলা অনুষ্ঠিত

‘নারীর কথা’ সংগঠনকে নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয় - ছবি : সংগৃহীত

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে সম্প্রতি স্বেচ্ছাসেবী সংংগঠনদের সম্মিলনী মেলা অনুষ্ঠিত হয়েছে। এতে সারাদেশ থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন অংশ নেয়।

বাংলাদেশ শিশু একাডেমী প্রাঙ্গণে দিনব্যাপী এই স্বেচ্ছাসেবী মেলা উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও উৎসর্গ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, কলামিস্ট ও বুদ্ধিজীবী আবুল মকসুদ, ব্যারিস্টার সায়েদুল হক সুমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা ও উৎসর্গ সংগঠনের মহাসচিব তানজিনা খান। সভাপতিত্ব করেন উৎসর্গ ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব ইমরুল কায়েস।

স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর মধ্যে ‘নারীর কথা’ সংগঠনকে নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয়। পুরস্কার গ্রহণ করেন সংগঠনের সভানেত্রী আলবিনা শাহনাজ ও সাধারণ সম্পাদক গুলশান আফরোজ।

এ উপলক্ষে একাডেমী প্রাঙ্গণে দিনব্যাপী আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে মেলা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ

উহান থেকে ফিরতে চান ৩ শতাধিক বাংলাদেশী মোদির আক্রমণাত্মক বক্তব্যের কড়া প্রতিবাদ পাকিস্তানের জলাবদ্ধতা নিরসনসহ সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করা হবে : সাইফুদ্দিন মিলন বিএনপিকে ষড়যন্ত্র বাদ দিয়ে গণতন্ত্র চর্চার আহ্বান মতিয়া চৌধুরীর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : জ্যাকব মেধাবী শিক্ষার্থীদেরকে বুক সোসাইটির বৃত্তি প্রদান সুুষ্ঠু ভোট হলে ধানের বিজয় ঠেকানো যাবে না : তাবিথ উল্টো বাড়ানো হলো বিদেশী ফুটবলারের সংখ্যা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীকে নির্যাতন : বিক্ষোভের পর ক্যাম্পাস বন্ধ ঘোষণা মোদিকে কড়া জবাব দিয়েছে পাকিস্তান এবার প্রেমিকের সাথে দেখা করতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

সকল