১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্বেচ্ছাসেবী সংংগঠনদের সম্মিলনী মেলা অনুষ্ঠিত

‘নারীর কথা’ সংগঠনকে নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয় - ছবি : সংগৃহীত

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে সম্প্রতি স্বেচ্ছাসেবী সংংগঠনদের সম্মিলনী মেলা অনুষ্ঠিত হয়েছে। এতে সারাদেশ থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন অংশ নেয়।

বাংলাদেশ শিশু একাডেমী প্রাঙ্গণে দিনব্যাপী এই স্বেচ্ছাসেবী মেলা উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও উৎসর্গ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, কলামিস্ট ও বুদ্ধিজীবী আবুল মকসুদ, ব্যারিস্টার সায়েদুল হক সুমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা ও উৎসর্গ সংগঠনের মহাসচিব তানজিনা খান। সভাপতিত্ব করেন উৎসর্গ ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব ইমরুল কায়েস।

স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর মধ্যে ‘নারীর কথা’ সংগঠনকে নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয়। পুরস্কার গ্রহণ করেন সংগঠনের সভানেত্রী আলবিনা শাহনাজ ও সাধারণ সম্পাদক গুলশান আফরোজ।

এ উপলক্ষে একাডেমী প্রাঙ্গণে দিনব্যাপী আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে মেলা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল