১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুবর্ণচরসহ সকল ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি শিবিরের

-

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোবারক হোসাইন বলেছেন, সন্ত্রাসীদের একের পর নৃশংস ও লোমহর্ষক অপকর্মে দেশের মানুষ আতঙ্কিত। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, জনপদ কোথাও নারীরা নিরাপদ নয়। যার ঘৃণ্য নজির নোয়াখালীর সুবর্ণচরে চার সন্তানের জননীকে গণধর্ষণ।

তিনি সোমবার নোয়াখালীর সুবর্ণচরে জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দেয়ার জেরে ধর্ষিত চার সন্তানের জননীকে দেখতে গিয়ে এসব কথা বলেন। এসময় তিনি ওই নারীর হাতে চিকিৎসা সহযোগিতার জন্য নগদ অর্থ তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কলেজ সম্পাদক তৌহিদুল ইসলাম, কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য জাকির হোসেন, হাবিবুর রহমান মজুমদারসহ জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।

শিবির সভাপতি বলেন, ধর্ষণ ভয়াবহ রুপ ধারণ করেছে। অথচ এখন পর্যন্ত কোন ঘটনারই সুষ্ঠু বিচার হয়নি। ফলে অপকর্ম বেড়েই চলেছে। যা গোটা জাতিকে আতঙ্কিত করে তুলেছে। তরুণী,শিক্ষার্থী এবং তাদের অভিভাবকরা শঙ্কায় দিন যাপন করছে। তিনি এঘটনায়সহ সকল ধর্ষণের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল