২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

একটি জাতীয় দৈনিকে রিপোর্ট প্রকাশে জামায়াতের তীব্র নিন্দা ও প্রতিবাদ

-

দৈনিক ইত্তেফাক পত্রিকার ২য় পৃষ্ঠায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিরুদ্ধে আজ ২৫ নভেম্বর প্রকাশিত রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারী অধ্যাপক মোঃ তাসনীম আলম।

আজ ২৫ নভেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “দৈনিক ইত্তেফাক পত্রিকায় আজ ২৫ নভেম্বর প্রকাশিত রিপোর্টে পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই ও জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈয়বার সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে সব কথা লেখা হয়েছে তার কোন ভিত্তি নেই। আমি এ ভিত্তিহীন বানোয়াট রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

দৈনিক ইত্তেফাকের রিপোর্টে বাংলাদেশ জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে সব কথা লেখা হয়েছে তা সংশ্লিষ্ট রিপোর্টারের নিজস্ব মনগড়া অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়। আমি দৃঢ়তার সাথে বলতে চাই যে, আইএসআই ও জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈয়বার সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কোন ধরনের সম্পর্ক নেই। এ সব বিভ্রান্তিকর আজগুবি তথ্য নির্জলা মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়।

আইএসআই-এর সমর্থনে ভারতের বিরুদ্ধে জামায়াতের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করা কিংবা পশ্চিমবঙ্গ সীমান্তে কথিত স্লিপার সেল গঠন করার প্রশ্নই আসে না। জনগণ এ ধরনের কাল্পনিক রিপোর্ট বিশ্বাস করে না। এ ধরনের আজগুবি মিথ্যা রিপোর্ট প্রকাশ করে মূলতঃ দৈনিক ইত্তেফাকের সুনাম নষ্ট করা হয়েছে।

সুতরাং বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিরুদ্ধে বিভ্রান্তিকর অপপ্রচার চালানো থেকে বিরত থাকার জন্য আমি দৈনিক ইত্তেফাক পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”


আরো সংবাদ



premium cement