২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

২৮ অক্টোবর নিয়ে শিবির সেক্রেটারির বক্তব্য

২৮ অক্টোবর নিয়ে শিবির সেক্রেটারির বক্তব্য। - সংগৃহীত

ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেছেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর জঘন্যতম বর্বরতার সূচনা করেছিল আওয়ামীলীগ। সেদিন আওয়ামীলীগ সন্ত্রাসীরা লগি বৈঠা হাতে তুলে নিয়ে নৃশংস ভাবে পিটিয়ে খুচিয়ে নিরাপরাধ মানুষকে খুন করে লাশের উপর নৃত্য করেছিল। সেই অপশক্তি আজ রাষ্ট্রিয় ক্ষমতায়। অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে প্রতিটি জনপদে রক্তাক্ত বর্বরতা চালিয়ে যাচ্ছে। আবার মানবতার ফাঁকা বুলিও আওড়াচ্ছে। বিভিন্ন ইস্যুতে মায়াকান্না করে ২৮ অক্টোবরের রক্তের দাগ মুছে দিতে চাইছে আওয়ামী লীগ। কিন্তু ২৮ অক্টোবরের নৃশংসতা আওয়ামী জঙ্গিপনা ও রাজনৈতিক হিংস্ত্রতার নিকৃষ্ট দলিল। লগি বৈঠা দিয়ে পিটিয়ে মানুষ হত্যাকারীদের মুখে মানবতার কথা শোভা পায় না।

রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা কলেজ আয়োজিত ২৮ অক্টোবর ঐতিহাসিক পল্টন ট্রাজেডি উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিন্যি এ কথা বলেন। কলেজ সভাপতি মেহেদী হাসান সানির সভাপতিত্বে ও সেক্রেটারি আব্দুল্লাহ আল মারুফের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শাখার কলেজ সম্পাদক সিদ্দিকুর রহমান, এইচআরডি সম্পাদক আবু হাসান, প্রচার সম্পাদক তৌফিকুল ইসলাম, স্কুল সম্পাদক হাসিবুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

রাজশাহী মহানগরী: রাজশাহী মহানগরী শিবিরের উদ্দ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে আলোচনা করেন মহানগরী সভাপতি তারিক ইমতিয়াজ ও সেক্রেটারি সাব্বির আহমেদ। এময় মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কুমিল্লা মহানগরী: কুমিল্লা মহানগরীর উদ্যোগে সকালে স্থানীয় মিলনায়তনে কোরআন খানি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় মহানগরী সভাপতি হাবিবুর রহমান মজুমদার, সেক্রেটারী শাহাদাত ইবনে সালেহসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রংপুর মহানগরী: আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির রংপুর মহানগরী শাখা। অনুষ্ঠানে আলোচনা পেশ করেন মহানগরীর আমির অধ্যাপক মাহবুর রহমান বেলাল, কেন্দ্রীয় স্পোর্টস সম্পাদক সোহেল রানা এবং রংপুর মহানগরীর সভাপতি মো সামিউল ইসলাম।

চট্টগ্রাম মহানগরী উত্তর: ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আইন সম্পাদক মুহাম্মদ রিয়াজ উদ্দিন। এসময় মহানগরী সভাপতি সাদমান সালেহসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল শহর: আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির টাঙ্গাইল শহর শাখা। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সালাউদ্দিন আইয়ুবি। এসময় শহর সভাপতি আশিক আব্দুল্লাহ, সেক্রেটারি তানজীর হোসেন লিটনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা: আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির চাঁদপুৃর জেলা শাখা। এতে আলোচনা পেশ করেন শাখা সভাপতি আবুল বাশার। 

এছাড়াও ২৮শে অক্টোবর ২০০৬ পল্টন ট্রাজেডি উপলক্ষ্যে রাজধানীসহ সারাদেশে ছাত্রশিবিরের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement