২৩ জানুয়ারি ২০১৯

জবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ৪

-

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের দু’গ্রুপের মারামারির ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ ৪ জন আহত হয়েছে। বুধবার বিকাল ৩টার দিকে ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

জানা যায়, ক্যাম্পাসে এক মেয়ে শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দেয়াকে কেন্দ্র করে বুধবার বিকালে সভাপতি গ্রুপের এক ছেলেকে মারধর করে সাধারন সম্পাদক গ্রুপের জুনিয়র কর্মীরা। এ ঘটনার প্রেক্ষিতে দুই গ্রুপ পরস্পরের সাথে ক্যাম্পাসে ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় পুরো ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

পরে দুপুর চারটার দিকে সভাপতি গ্রুপের কর্মী শরীফুল ইসলাম শিমুল (১১তম ব্যাচ) ও তার বন্ধু দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা নাইমুর রহমান নাবিল ক্যাম্পাস থেকে বাসায় ফেরার সময় বাহাদুর শাহ পার্কের সামনে সাধারণ সম্পাদকের গ্রুপের কর্মী অর্ণব (১২তম ব্যাচ, স্থায়ী বহিষ্কৃত), সাজেদুল নাইম (১১তম ব্যাচ), আশিকুর রহমান আশিক (১২তম ব্যাচ নৃবিজ্ঞান বিভাগ), কৌনিক (১২তম ব্যাচ) তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী আশিকুর রহমান আশিক ও নাবিলকে লাঠিপেটা করে। আহত শিমুল ও নাবিলকে উদ্ধার করে সুমনা মেডিকেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ প্রসঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রক্টর ড.নুর মোহাম্মদ বলেন, লিখিত অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কোতয়ালি থানার ওসি মশিউর রহমান বলেন, ছাত্রলীগের দুগ্রুপের কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ

স্ত্রীর পরকীয়া দেখতে এসে বোরকা পরা স্বামী আটক (১৬৩৩৪)ইসরাইল-ইরান যুদ্ধ যেকোনো সময়? (১৫৮১৫)মেয়েদের যৌনতার ওষুধ প্রকাশ্যে বিক্রির অনুমোদন দিল মধ্যপ্রাচ্যের এ দেশটি (১৫৪৭৯)মানুষ খুন করে মাগুর মাছকে খাওয়ানো স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার (১৫২৩২)ইরানি লক্ষ্যবস্তুতে প্রচণ্ড ইসরাইলি হামলা, নিহত ১১ (১৩৮১২)মাস্টার্স পাস করা শিক্ষকের চেয়ে ৮ম শ্রেণি পাস পিয়নের বেতন বেশি! (১১৪৪৩)৩০টি ইসরাইলি ক্রুজ ক্ষেপণাস্ত্র ভূপাতিত (৯৩৬২)একসাথে চার সন্তান, উৎসবের পিঠে উৎকণ্ঠা (৮২৮৫)করাত দিয়ে গলা কেটে স্বামীকে হত্যা করলেন স্ত্রী (৬০৭৯)শারীরিক অবস্থার অবনতি, কী কী রোগে আক্রান্ত এরশাদ! (৫৩৪৫)