১৮ ফেব্রুয়ারি ২০১৯

বিডিজেএ’র পূর্ণাঙ্গ কমিটি : আমীন সভাপতি, জামাল সম্পাদক

আমীন আল রশীদ ও শেখ জামাল - ছবি : সংগ্রহ

বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিডিজেএ), ঢাকার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক আমীন আল রশীদকে সভাপতি ও মানবকণ্ঠের শেখ জামালকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১০ জুলাই) রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন: সহসভাপতি রিশান নসরুল্লাহ (বাংলা ভিশন), সহসাধারণ সম্পাদক রাজু হামিদ (নাগরিক টিভি), সাংগঠনিক সম্পাদক মাহবুব সৈকত (মাই টিভি), অর্থ সম্পাদক সানবির রুপল (সময় টিভি), দপ্তর ও প্রচার সম্পাদক ফাহিম মোনায়েম (বৈশাখী টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম শামীম (এটিএন বাংলা), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শারমীন আজাদ (মাই টিভি), কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম হাসিব (বিডি নিউজ), মিজানুর রহমান খবির (সময় টিভি), বুরহানুদ্দিন (ঢাকা টাইমস), লাইজুল ইসলাম (এশিয়ান টিভি)।

ঢাকায় কর্মরত বরিশাল বিভাগের সাংবাদিকদের পারস্পরিক সম্পর্ক উন্নয়ন; ঐক্য, ভাতৃত্ববোধ বজায় রেখে মানবতার কল্যাণে সামাজিক কর্মকাণ্ডে অবদান রাখার উদ্দেশ্যে ২০১৪ সালে এই সংগঠন গড়ে তোলা হলেও এই প্রথম এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলো।বিজ্ঞপ্তি


আরো সংবাদ




Hacklink

ofis taşıma

canli radyo dinle

Yabanci Dil Seslendirme