১০ ডিসেম্বর ২০১৮

বিএম কলেজ সমাজ বিজ্ঞান স্টুডেন্ট ফোরামের ইফতার

বিএম কলেজ সমাজ বিজ্ঞান স্টুডেন্ট ফোরামের ইফতার - ছবি : সরবরাহ

বরিশাল সরকারী বিএম কলেজ সমাজ বিজ্ঞান বিভাগ স্টুডেন্ট ফোরামের উদ্যোগে ইফতার ও পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ঢাকায় বসবাসকারী সরকারী বিএম কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের বিভিন্ন ব্যাজের শিক্ষার্থীরা অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সরকারি বিএম কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ হুমায়ুন কবীর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিভাগের সাবেক ছাত্র মাই টিভির সিনিয়র রিপোর্টার সাংবাদিক মাহবুব সৈকত, সানওয়ার রিয়েল স্ট্যাট এন্ড ডেভলপার এর জি এম মোঃ আমিনুল ইসলাম মিজান, এশিয়ান ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক মোহাম্মাদ মোজাম্মেল হক সুমন।

ন্যাশনাল ব্যাংকের সিনিয়র অফিসার শারমিন সুলতানা মিথিলার উপাস্থাপনায় অনুষ্ঠানে অতীশ দীপন্ঙকর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি কন্ট্রোলার জনাব মুহিবুল হাসান, আলহাজ্ব মকবুল হোসেন কলেজের প্রভাষক মিজানুর রহমান মুন্না বক্তব্য রাখেন। সভায় সরকারী বিএম কলেজ সমাজ বিজ্ঞান বিভাগ ২৫ বছর পদার্পণ করায় ’রজত জয়ন্তী’ পালন করার সিদ্ধান্ত হয়। এ উপলক্ষ্যে আগামী ১৪ জুন, ২৮ রমজান বরিশালে এক মতবিনিময় সভা এবং ইফতার অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)