১০ ডিসেম্বর ২০১৮

বাংলা সাহিত্য আঙ্গনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

-

১৯ মে শনিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে দেশের খ্যাতনামা কবি-সাহিত্যিকদের সম্মানে `বাংলা সাহিত্য অঙ্গনের' আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ফাহিম ফয়ছাল অনুষ্ঠানটি পরিচালনা করেন।
উক্ত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন আশির দশকের শ্রেষ্ঠ কবি, কাবি মোশাররফ হোসেন খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কবি আল মুজাহিদি। অনুষ্ঠানে ড.মোবারক হোসাইন, সালাহউদ্দিন আইউবী, ড.ফজলুল হক তুহিন, অধ্যাপক মুহাম্মদ মতিউর রহমান, মাহবুবুল হক, ড. রফিকুল ইসলাম, শরীফ বায়জিদ মাহমুদ, মুহাম্মদ ফায়জুল কবীর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বাংলা সাহিত্যকে সমৃদ্ধ করার জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালানোর আহবান জানান। তিনি বাংলা সাহিত্য আঙ্গনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠান সভাপতির সমাপনি বক্তব্য, ইফতার গ্রহণ ও মল্লিক একাডেমীর মনোজ্ঞ ইসলামী সংগীত পরিবেশনার মাধ্যমে সমাপ্ত হয়। বিজ্ঞপ্তি


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)