২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানে দুই ভারতীয় গুপ্তচর আটক

-

গুপ্তচর সন্দেহে দুই ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে পাকিস্তান। গ্রেফতার দুই ভারতীয় নাগরিকের নাম প্রশান্ত ও দাড়িলাল। প্রশান্তের বাড়ি মধ্যপ্রদেশে। আর দাড়িলাল থাকেন তেলেঙ্গানায়। পাকিস্তান সরকার জানিয়েছে, এই দুই ভারতীয়কে পাঞ্জাবের বাহওয়ালপুর থেকে সোমবার গ্রেফতার করা হয়। দু’জনের কাছেই বৈধ কাগজপত্র ছিল না। গ্রেফতারকৃতদের একজন সফটওয়ার ইঞ্জিনিয়ার। পাকিস্তানের সন্দেহ, ‘অত্যাধুনিক সন্ত্রাসবাদী হামলার জন্যই ওই দুই ভারতীয় নাগরিককে পাকিস্তানের পাঞ্জাবে পাঠানো হয়েছে।
এর আগে গত আগস্ট মাসেও পাকিস্তানের পাঞ্জাব প্রদেশ থেকে ‘ভারতীয় গুপ্তচর’ সন্দেহে একজনকে গ্রেফতার করা হয় বলে পাকিস্তান জানিয়েছিল। প্রাথমিক জেরার পর ওই ভারতীয়কে দেশের প্রধান গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেয়া হয়। ভারতীয় গুপ্তচর সন্দেহে ধৃত ওই ব্যক্তির নাম ছিল রাজু লক্ষ্মণ। বেলুচিস্তান শহর থেকে রাজুকে গ্রেফতার করেছিল পাকিস্তানি পুলিশ।

 


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল