২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফিলিস্তিনিরা শহীদদের রক্তের সাথে বেঈমানি করবে না : হানিয়া

-

ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের রাজনৈতিক দফতরের প্রধান ইসমাইল হানিয়া বলেছেন, সব প্রতিরোধ সংগঠনই ইসলামী জিহাদ আন্দোলনের প্রভাবশালী কমান্ডার বাহা আবু আল আতার আত্মত্যাগের কথা মনে রাখবে এবং তার রক্তের প্রতি শ্রদ্ধাশীল থাকবে।
গাজায় শহীদ আবু আল আতার স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ইসমাইল হানিয়া আরো বলেন, হামাসের সামরিক শাখা ইজ্যাদ্দিন কাস্সাম ব্রিগেড এবং ইসলামী জিহাদ আন্দোলনের সামরিক শাখা কুদস ব্রিগেডের মধ্যে এমন এক বন্ধন তৈরি হয়েছে যা বিচ্ছিন্ন করা যাবে না।
তিনি বলেন, ফিলিস্তিনি জাতি তাদের শহীদদের রক্তের সাথে কখনোই বেঈমানি ও আপস করবে না এবং প্রতিরোধ সংগঠনগুলোর সতর্কতা ও অতীত অভিজ্ঞতা সব সময় শত্রুদের ষড়যন্ত্র নস্যাৎ করতে সহযোগিতা করেছে।
গত ১২ নভেম্বর গাজায় ইসরাইলি জঙ্গিবিমানের হামলায় জিহাদ আন্দোলনের কুদস ব্রিগেডের প্রভাবশালী কমান্ডার বাহা আবু আল আতা ও তার স্ত্রী নিহত হন। এর ফলে ইসরাইলের সাথে ইসলামিক জিহাদের দুই দিনব্যাপী সংঘর্ষ শুরু হয়। ফিলিস্তিনিরা ইসরাইলে চার শ’রও বেশি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। এ সময় ইসরাইলের নির্বিচার আহামলায় ৩৪ জন ফিলিস্তিনি নিহত হন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল