২০ সেপ্টেম্বর ২০১৯

অন্ধ্রপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী গৃহবন্দী

-

ভারতের অন্ধ্রপ্রদেশের শাসক দল ওয়াইএসআর কংগ্রেস কর্মীদের আক্রমণে শত শত টিডিপি কর্মী গ্রামছাড়া হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করার কথা ছিল বিরোধী দল তেলুগু দেশম পার্টির (টিডিপি)। কিন্তু তার আগেই এই প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু ও তার ছেলে নারা লোকেশকে গৃহবন্দী করা হয়েছে। গতকাল বুধবার তাদের গৃহবন্দী করা হয়।
এ ছাড়া টিডিপির একাধিক নেতাকেও গৃহবন্দী করা হয়েছে। এ নিয়ে এখন উত্তপ্ত অন্ধ্রপ্রদেশ। অনেকে বলছেন, বিজেপির দেখানো পথেই হাঁটছেন জগনমোহন রেড্ডি। বুধবারের কর্মসূচি ঘিরে শুরু থেকেই উত্তেজনা ছিল। দলীয় প্রধানের বাড়ির সামনে উপস্থিত হয়েছিলেন হাজার হাজার কর্মী, সমর্থক। ছিল বিশাল সংখ্যক পুলিশ। তখন পুলিশের সাথে টিডিপি কর্মীদের হাতিহাতি শুরু হয়। পরিস্থিত চরমে পৌঁছানোর আগেই আন্দোলনকারীদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার থেকেই গুন্টুরজুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে। টিডিপির ডাকে ১২ ঘণ্টার বনধ চলছে অন্ধ্রে। রাজ্য প্রশাসনের দাবিÑ টিডিপির মিছিলের অনুমতি ছিল না। রাজ্যে শান্তি বিঘিœত করার চেষ্টা হলে কড়া পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ

জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে মারধর করে পানিতে চুবালো ছেলে শিবগঞ্জে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ দফতরির বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ২ সহোদর নিহত ফেসবুক ভেঙ্গে দেয়ার প্রস্তাব , ট্রাম্পকে যা বলেছেন জাকারবার্গ স্কুল শিক্ষকের ছয় স্ত্রী, সংখ্যা আরো বাড়াতে শালিকাকে প্রস্তাব দেয়ার অভিযোগ সালমান শাহ্‌র জন্য যা করতে চান শাকিব লুটপাট অনিয়ম অব্যবস্থাপনায় অস্থির পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো অনুমোদন ছাড়াই মুনাফা দেশে নিতে পারবে বিদেশী কোম্পানি রাজনীতি নেই তবুও অস্থিরতা অবরুদ্ধ কাশ্মিরের বাগানে পচছে আপেল ভিসির পদত্যাগের দাবি, আন্দোলনে কাঁপছে বশেমুরবিপ্রবি

সকল




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy