film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

অন্ধ্রপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী গৃহবন্দী

-

ভারতের অন্ধ্রপ্রদেশের শাসক দল ওয়াইএসআর কংগ্রেস কর্মীদের আক্রমণে শত শত টিডিপি কর্মী গ্রামছাড়া হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করার কথা ছিল বিরোধী দল তেলুগু দেশম পার্টির (টিডিপি)। কিন্তু তার আগেই এই প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু ও তার ছেলে নারা লোকেশকে গৃহবন্দী করা হয়েছে। গতকাল বুধবার তাদের গৃহবন্দী করা হয়।
এ ছাড়া টিডিপির একাধিক নেতাকেও গৃহবন্দী করা হয়েছে। এ নিয়ে এখন উত্তপ্ত অন্ধ্রপ্রদেশ। অনেকে বলছেন, বিজেপির দেখানো পথেই হাঁটছেন জগনমোহন রেড্ডি। বুধবারের কর্মসূচি ঘিরে শুরু থেকেই উত্তেজনা ছিল। দলীয় প্রধানের বাড়ির সামনে উপস্থিত হয়েছিলেন হাজার হাজার কর্মী, সমর্থক। ছিল বিশাল সংখ্যক পুলিশ। তখন পুলিশের সাথে টিডিপি কর্মীদের হাতিহাতি শুরু হয়। পরিস্থিত চরমে পৌঁছানোর আগেই আন্দোলনকারীদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার থেকেই গুন্টুরজুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে। টিডিপির ডাকে ১২ ঘণ্টার বনধ চলছে অন্ধ্রে। রাজ্য প্রশাসনের দাবিÑ টিডিপির মিছিলের অনুমতি ছিল না। রাজ্যে শান্তি বিঘিœত করার চেষ্টা হলে কড়া পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat