২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

উগান্ডায় ট্যাংকার বিস্ফোরণে নিহত ২০, আহত ১২

-

আফ্রিকার পূর্বাঞ্চলীয় দেশ উগান্ডায় একটি জ্বালানি ট্যাংকার বিস্ফোরণে নারী ও শিশুসহ অন্তত ২০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এতে আহত হয়েছেন আরো কমপক্ষে ১২ জন।
রোববার বিকেলে দেশটির পশ্চিমাঞ্চলীয় একটি এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। কেনিয়া থেকে জ্বালানি বহনকারী ট্যাংকারটি গণতান্ত্রিক কঙ্গো প্রজাতন্ত্রের দিকে যাচ্ছিল। যাত্রা পথে উগান্ডার পশ্চিমাঞ্চলীয় রুবুরিজি জেলায় এলে এটিতে আচমকা অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আলজাজিরার প্রতিবেদনে বলা হয়, যাত্রা পথে জ্বালানি বহনকারী ট্যাংকারটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে তা অন্য একটি গাড়ির সাথে ধাক্কা খায়। এতেই মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
উদ্ধারকারী দলের এক মুখপাত্র বলেন, এ ঘটনায় দুটি গাড়ি ছাড়াও আশপাশের দোকানপাট ও একটি মার্কেটে আগুন ছড়িয়ে পড়ে। এ ঘটনায় হতাহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, দুর্ঘটনায় আহতদের মধ্যে বেশ কয়েকজন নারী ও শিশু রয়েছে। তাছাড়া হতাহত অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল