১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ক্রাইস্টচার্চ হামলায় এক নিহতের আত্মীয়ের মৃত্যু

-

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলায় নিহত এক ব্যক্তির মা গত রাতে মারা গেছেন। তিনি ওই হামলার পর নিউজিল্যান্ড এসেছিলেন। শনিবার দেশটির কর্মকর্তারা একথা জানান। এ সপ্তাহে ওই হামলায় নিহতদের আরো একজন আত্মীয় মারা যান।
নিউজিল্যান্ডের উত্তরাঞ্চলীয় নগরী অকল্যান্ডের ইমাম হাফিজ জুনাইদ বলেন, একজন নিহতের শোকার্ত মা মারা গেছেন। হামলার পর তিনি তিনি জর্দান থেকে এসেছিলেন। জুনাইদ বলেন, ওই নারী তার ছেলের মৃত্যুতে গভীর শোক পেয়েছিলেন। তিনি আরো বলেন, ‘গত রাতে তিনি ঘুমাতে যান। তিনি ঘুম থেকে আর জাগেননি। তিনি মারা গেছেন।’ ওই হামলায় বেশ কয়েকজন আহত হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশের এক মুখপাত্র জানান, ওই হামলায় ৫০ জন নিহত হয়েছে। হামলাকারী ব্রেনটন ট্যারেন্টের (২৮) বিরুদ্ধে হত্যার অভিযোগ গঠন করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল