২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জার্মানিতে ধর্মঘটে কয়েক শ’ ফ্লাইট বাতিল

-

জার্মানীর ফ্রাংকফ্রুটসহ আটটি বিমানবন্দরের কয়েক শ’ ফ্লাইট গতকাল মঙ্গলবার বাতিল করা হয়েছে। বেতন নিয়ে বিরোধের জের ধরে নিরাপত্তা কর্মীরা ধর্মঘটে যাওয়ায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। জার্মানির শক্তিশালী ভারদি ইউনিয়ন জানায়, ফ্রাংকফ্রুট, মিউনিখ, হ্যানোভার, ব্রেমেন, হ্যামবার্গ, লিপজিগ, ড্রেসডেন ও আরফুর্ট বিমানবন্দরে এই ধর্মঘট রাত ২টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত চলবে। এডিভি এয়ারপোর্ট অ্যাসোসিয়েশন জানিয়েছে, এই ধর্মঘটের কারণে অন্তত দুই লাখ ২০ হাজার যাত্রী ভোগান্তিতে পড়েছে।
ফ্রাংকফ্রুট বিমানবন্দরের অপারেটর ফ্রাপোর্ট ধর্মঘটের সময় বিমানবন্দরে যাত্রীদের না আসার জন্য অনুরোধ জানিয়েছে। ইউরোপের চতুর্থ ব্যস্ততম এই বিমানবন্দরের পূর্বনির্ধারিত এক হাজার ২ শ’ ফ্লাইটের মধ্যে ৫৭০টি বাতিল করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল