২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাংলাদেশে প্রথম অনলাইনভিত্তিক মেলা প্লাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করছে এক্সপোমেলাডটকম

-

বাংলাদেশের প্রথম অনলাইনভিত্তিক মেলা প্ল্যাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে এক্সপোমেলাডটকম (www.expomela.com)। এ উপলক্ষে গত শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে মেলার বিভিন্ন দিক নিয়ে লিখিত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির চিফ অপারেশন অফিসার (COO) আবুল হোসাইন। সংবাদ সম্মেলনে  উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রতিষ্ঠানটির সিইও এ টি এম রেজওয়ানুল কবির।  মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্য থেকে বক্তব্য রাখেন ভিশন ইলেকট্রনিক্সের কর্পোরেট সেলস ম্যানেজার কামাল রাজু।

বছরজুড়ে এ প্ল্যাটফর্মটিতে থাকবে বিভিন্ন পণ্য ও সেবার উপরে মেলা বা প্রদর্শনী। এক্সপো মেলা প্লাটফর্মটি হবে প্রচলিত মেলার অনলাইন রূপ। এখানে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান ও দর্শনার্থীরা পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে অংশগ্রহণ করতে পারবে।

এর ফলে একদিকে যেমন সময় ও অর্থের সাশ্রয় হবে, অন্যদিকে মেলার মূল লক্ষ্যও অর্জিত হবে।
 আগামী ২৪ থেকে ২৮  ডিসেম্বর পর্যন্ত প্ল্যাটফর্মটিতে অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক্স পণ্যের উপর অনলাইনভিত্তিক মেলা। এই উপলক্ষে বিভিন্ন ব্র্যান্ড তাদের আকর্ষণীয় গিফট অফার, মূল্য ছাড়, ফ্রি ডেলিভারি, এক্সচেঞ্জ অফার ইত্যাদি প্রমোশনাল অফার নিয়ে অংশগ্রহণ করছে।

এবারে অনুষ্ঠেয় পাঁচ দিনব্যাপী মেলায় অংশগ্রহণ করছে ওয়ালটন, মিনিস্টার, যমুনা, ভিশন, সিম্ফোনি, এম কে ইলেকট্রনিক্স, ইলেক্ট্রা  ইন্টার্নেশনাল, এস্কোয়ার  ইলেকট্রনিক্স,  নিপ্পন, এসি ওয়ার্ল্ড, হেইস এন্ড হেয়ার, নোভাসহ অন্যান্য দেশি ও বিদেশি ব্র্যান্ড এই মেলা থেকে পণ্য ক্রয় করলে আয়োজনকারীদের পক্ষ থেকে থাকছে নিশ্চিত উপহার। এছাড়াও মেলায় রেজিস্ট্রেশন ও লগইন করলে লটারির মাধ্যমে নির্বাচিত দশজনকে প্রদান করা হবে আকর্ষণীয়  পুরস্কার।

এক্সপো মেলাডটকম আগামী বছরে এই প্ল্যাটফর্মটিতে শিক্ষা, স্বাস্থ্য, অর্থ, পর্যটন, কৃষি যন্ত্রপাতি, গার্মেন্টস ও টেক্সটাইল নিয়ে ধারাবাহিকভাবে মেলা আয়োজন করবে যা  (www.expomela.com) ওয়েবসাইট থেকে জানা যাবে। অনলাইনের মাধ্যমে দেশ-বিদেশের যেকোনো জায়গা থেকে অংশগ্রহণকারী ও দর্শক হিসেবে এই প্ল্যাটফর্মের সাথে সম্পৃক্ত হওয়া যাবে।  

এককভাবে নিজেদের প্লাটফর্মে বিভিন্ন সময় বিষয়ভিত্তিক মেলা /প্রদর্শনী ছাড়াও এক্সপো মেলাডটকম দেশে অনুষ্ঠিত  অন্যান্য মেলা/ প্রদর্শনীও অনলাইন প্লাটফর্মের  সাথে একীভূত করবে। যার ফলে নির্দিষ্ট ভেনুতে অনুষ্ঠিত মেলার পাশাপাশি অনলাইন প্লাটফর্মে ও মেলা উপভোগ করা যাবে।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল