১৪ নভেম্বর ২০১৯
ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের ১৩টি অ্যাওয়ার্ড জয়

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের ১৩টি অ্যাওয়ার্ড জয় - ছবি : সংগৃহীত

তৃতীয় ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড জিতে নিয়েছে ১৩টি অ্যাওয়ার্ড। ২০১৪ সাল থেকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিং-এ বছরের সেরা কাজগুলোকে স্বীকৃতি দেয়ার জন্য আয়োজন করে চলেছে ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অনুষ্ঠানের। তারই ধারাবাহিকতায় গত ২ নভেম্বর ২০১৯ রাজধানী ঢাকা’র লা মেরিডিয়েন হোটেল গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হয় ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-এর তৃতীয় আসর।

প্রথম বাছাই পর্বে মোট ১২টি ক্যাটেগরিতে মাইন্ডশেয়ারের ৩৯টি কাজ শর্টলিস্টেড হয়। এরপর ফাইনাল পর্বে এর মধ্যে থেকে ২টি গোল্ড, ২টি সিলভার ও ৯টি ব্রোঞ্জ-সহ মোট ১৩টি অ্যাওয়ার্ড জিতে নেয় মাইন্ডশেয়ার। যে ক্যাটেগরিতে অ্যাওয়ার্ড অর্জিত হয়েছে সেগুলো হচ্ছে- বেস্ট অ্যাপ মার্কেটিং, বেস্ট কনটেন্ট মার্কেটিং, বেস্ট ইনটেগ্রেটেড ক্যাম্পেইন, বেস্ট সোশাল ক্যাম্পেইন, বেস্ট ইউজ অব পিআর ইন ডিজিটাল প্ল্যাটফর্ম, বেস্ট ইউজ অব সার্চ, বেস্ট ইউজ অব ডাটা ও অ্যানালিটিকস, বেস্ট ইউজ অব ডিসপ্লে এবং বেস্ট ইউজ অব ফেসবুক।

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড তাদের পরিশ্রমের যথাযথ স্বীকৃতি পেয়ে গর্বিত এবং সম্মানিত ক্লায়েন্টদের গভীর আস্থার জন্য তাদের প্রতি কৃতজ্ঞ।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আগে দিনব্যাপী ডিজিটাল মিডিয়া সামিট অনুষ্ঠিত হয়, যেখানে দেশ-বিদেশের বেশ কয়েকজন ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞ তাদের বক্তব্য রাখেন। এই সামিটে উপস্থিত ছিলেন বাংলাদেশের অন্যান্য স্বনামধন্য বিভিন্ন ডিজিটাল কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিনিধিরা। -বিজ্ঞপ্তি


আরো সংবাদ