২৩ মে ২০১৯

বিশ্বজুড়ে ডাউন ফেসবুক

বিশ্বজুড়ে ডাউন ফেসবুক - সংগৃহীত

হঠাৎ করেই ডাউন হয়ে গেল ফেসবুক। বুধবার বাংলাদেশ সময় রাত ১০টা থেকে এই সমস্যা দেখা দিয়েছে। ফেসবুক ও ইনস্টাগ্রাম ওপেন হলেও সেখানে নতুন কিছু পোস্ট করা যাচ্ছে না। এমনকি মেসেজও করা যাচ্ছে না। এর ফলে বিশ্বের বিভিন্ন স্থানে বহু ব্যবহারকারী সমস্যার মুখে পড়েছেন। একই ঘটনা ঘটেছে ইনস্টাগ্রামের ক্ষেত্রেও।
অনেক ফেসবুক ব্যবহারকারীর ম্যাসেঞ্জারের মোবাইল অ্যাপ কাজ করলেও তা ডেক্সটপে অকেজো হয়ে গেছে। এর থেকেও খারাপ অবস্থা ইনস্টাগ্রামের। সেখানে প্রায় কিছুই করা যাচ্ছে না বলে খবর। ফেসবুকের বিজ্ঞাপনের ক্ষেত্রেও নানা সমস্যা দেখা যাচ্ছে।

বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, এমনকি মর্কিন যুক্তরাষ্ট্রের কোনো কোনো রাজ্য, ব্রিটেন, লাতিন আমেরিকা এবং ফিলিপাইসহ বিভিন্ন দেশে ফেসবুক ও ইনস্টাগ্রাম ব্যবহারকারী সমস্যার কথা জানা যাচ্ছে।
কেন এমন হচ্ছে সে সম্পর্কে ফেসবুকের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।
ফেসবুক কর্তৃপক্ষ বলেছে, আমরা দেখছি, কিছু ব্যবহারকারী ফেসবুক ও আমাদের অন্য অ্যাপ ব্যবহারে সমস্যা পাচ্ছেন। সমস্যাটি দ্রুততম সময়ে সমাধানের কাজ চলছে।

 


আরো সংবাদ

বিএনপির সিরাজ-বাদশা, আ.লীগের নিকেতাসহ ৭ জনের মনোনয়নপত্র দাখিল বিরাট একা বিশ্বকাপ জেতাতে পারবে না : টেন্ডুলকার পারমাণবিক অস্ত্রবাহী ক্ষেপণাস্ত্র পরীক্ষা পাকিস্তানের নদী দখলকারী ও দূষণকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে : তথ্যমন্ত্রী মধুপুরে শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক দামুড়হুদায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : আটক ১ বিশ্বকাপে বাংলাদেশের চার সর্বোচ্চ রান সংগ্রাহক উত্তরপ্রদেশ যার, ভারত তার চান্দিনায় প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ : ইউপি সদস্য আটক ১২ দিন পর সেফটিক ট্যাংক থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ উদ্ধার মূত্রপান : উত্তম-মধ্যম দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ভণ্ডপীরের আস্তানা

সকল




agario agario - agario