Naya Diganta

ভারতে তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা : অভিযুক্ত ৪ জন পুলিশের গুলিতে নিহত

ভারতের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ তেলেঙ্গানার রাজধানী হায়দারাবাদে গণধর্ষণের পর তরুণী পশু-চিকিৎসক হত্যায় অভিযুক্ত চারজনকেই গুলি করে হত্যা করেছে পুলিশ। নিহতরা হল- মোহাম্মদ আরিফ, নবীন, শিব ও চেন্নাকসভুলু। পুলিশ হেফাজত থেকে পালাতে গিয়ে গুলিতে তারা নিহত হন বলে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে।

খবরে বলা হয়, তদন্তের জন্য চারজনকে ঘটনাস্থলে নিয়ে গিয়েছিল পুলিশ। সেখান থেকেই পালানোর চেষ্টা করেন তারা। তারপরই পুলিশের গুলিতে তাদের মৃত্যু হয় বলে জানায় হায়দরাবাদের পুলিশ কমিনশনার। পুলিশের দাবি, যে জায়গাটিতে পশু-চিকিৎসক তরুণীকে পুড়িয়ে হত্যা করা হয়, সেখান থেকে কয়েক মিটার দূরে এ ঘটনা ঘটে।

উল্লেখ্য, গত সপ্তাহের বুধবার রাতে কর্মস্থল থেকে ফেরার পথে তেলেঙ্গানার তরুণী চিকিৎসককে চার ট্রাকচালক ও ক্লিনার কৌশলে নিজেদের ফাঁদে ফেলে গণধর্ষণ করে। পরদিন সকালে ওই তরুণীর আগুনে পুড়ে যাওয়া লাশ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক তদন্ত শেষে দেশটির পুলিশ জানায়, ধর্ষণের শিকার ২২ বছর বয়সী ওই তরুণী পশু-চিকিৎসককে হায়দরাবাদের অদূরের মফস্বল এলাকা শামশাবাদের তন্দুপল্লি টোল প্লাজার কাছে হত্যা করা হয়। তারপর ২৫ কিলোমিটার দূরে শাদনগর নামক এলাকার চাতানপল্লী সেতুর কাছে তরুণীর লাম পুড়িয়ে ফেলে ধর্ষকরা।