Naya Diganta

রাজশাহী জেলা আ’লীগের সম্মেলন ৪ ডিসেম্বর

আগামী ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। গতকাল শুক্রবার ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে এই সিদ্ধান্ত দিয়েছেন কেন্দ্রীয় নেতারা। সম্মেলনের জন্য রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়। তিনিই সম্মেলন আয়োজনের ব্যবস্থা করবেন। এ সম্মেলনেই নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম সভায় সভাপতিত্ব করেন। এতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ডা: দীপু মনি, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী জেলা আওয়ামী লীগে সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ এবং ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজন করা হবে। সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আশা করছি উৎসবমুখর পরিবেশে সফলভাবে সম্মেলন সম্পন্ন করা সম্ভব হবে।