Naya Diganta

৫ বছরের শিশু বলাৎকারের ঘটনায় তোলপাড়

বরিশালের আগৈলঝাড়ায় পাঁচ বছরের শিশু বলাৎকারের ঘটনায় এলাকায় তোলপাড়। ভয়ভীতি দেখিয়ে ঘটনা ধামাচাপা দিতে মরিয়া স্থানীয় প্রভাবশালীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভালুকশী গ্রামের মহিউদ্দিন মৃধার পাঁচ বছরের ছেলে আমানত বুধবার দুপুরে বাড়ির পাশে খেলছিল। এসময় পাশের বাড়ির মৃত আবুল বাশার কাজীর ছেলে সজীব কাজী (১৮) তাকে নাড়ু খাওয়ানোর কথা বলে নির্জন স্থানে ডেকে নিয়ে জোর করে বলাৎকার করে।

অসুস্থ অবস্থায় শিশুটি বাড়ি ফিরলে তার মা জেসমিন বেগম শিশুপুত্রর কাছ থেকে ওই ঘটনা জানতে পারেন। শিশু বলাৎকারের তোলপাড়ের ঘটনায় সাংবাদিকরা ওই শিশুর বাড়িতে গেলে শিশুর মা তাদের সমস্ত ঘটনা খুলে বলেন।

সাংবাদিকরা ভালুকশী গ্রাম থেকে ফেরার পরে শিশুটির পরিবারকে জিম্মি করে বিষয়টি স্থানীয় প্রভাবশালী সুরুজ কাজীকে সালিশ মিমাংসার মাধ্যমে সমাধান করে দিতে সজীবের পরিবার অনুরোধ করে। তবে সুরুজ কাজী এই রকম ঘটনার সালিশ করবেন না বলে সজীবের পরিবারকে জানিয়ে দেন।

এব্যাপারে স্থানীয় সুরুজ কাজী ফোনে ঘটনার সত্যতা জানিয়ে বলেন, তার কাছে সালিশের জন্য সজিবের পরিবার এসেছিল। তিনি সালিশ করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন।

থানা ইনচার্জ মো. আফজাল হোসেন বলেন, তিনি এরকম কোন ঘটনা জানেন না। তবে ঘটনা জেনে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান তিনি।