২২ ফেব্রুয়ারি ২০১৯

শিশুতোষ নাটক ‘আন্তঃনগর এক্সপ্রেস’ মঞ্চায়িত

নাটকের একটি দৃশ্য - সরবরাহ

দুরন্ত কিশোর থিয়েটারের পরিবেশনায় বাংলাদেশ মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে প্রথমবারের মতো মঞ্চায়িত হলো নাটক ‘আন্তঃনগর এক্সপ্রেস’।

নাটক ‘আন্তঃনগর এক্সপ্রেস’ মঞ্চায়ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একুশে পদক প্রাপ্ত ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী দিলারা জামান। প্রধান অতিথি তার কথায় বলেছেন, দুরন্ত শিশু-কিশোরদের সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে আগামী দিনের বাংলাদেশ গড়ার অভিযাত্রী হতে হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদের কাউন্সিলর হাসান মুর্তাজা ও এম আহসান হাবীব, নাট্য ব্যক্তিত্ব ডা: আবু হেনা আবিদ জাফর, গীতিকার ও সুরকার নাঈম আল ইসলাম মাহিন।

প্রযোজনা অধিকর্তা জুবায়ের রাসেল ও নূরে আলম সিদ্দিকীর ব্যবস্থাপনায় বিচারক হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক মাহবুব সৈকত, মাইমোড্রামা আর্টিস্ট ওমর ফারুক সময়, থিয়েটারকর্মী ইসমাঈল হোসাইন। যৌথভাবে নাটকের শ্রেষ্ঠ অভিনেতা নির্বাচিত হয় মুসআব আবদুল্লাহ ও নাজমুল হোসাইন তানিম।

নাটকটি রচনা করেছেন মুহাম্মদ ইকবাল জাভেদ ও নির্দেশনা দিয়েছেন ইহতিয়াজ ত্বকী। নাটকটিতে অভিনয় করেছেন আহমাদ উমার, সাদ ইব্রাহিম, জারিফ আবদুল্লাহ, মুসআব আব্দুল্লাহ, তরিকুল ইসলাম ইমন, তামিম, আবদুল্লাহ সাবের তালহা, মুয়াজ আব্দুল্লাহ, নাজমুল হোসাইন তানিম, নিশান, জাবির আব্দুল্লাহ, মঞ্জুর হোসাইন, ইহতিয়াজ ত্বকী, ইমতিয়াজ আল বারি, আহনাফ আল শামস প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme