২৩ মার্চ ২০১৯

প্রশংসায় ভাসছেন সাফা

সাফা কবির, ছবি : - সংগৃহীত

এই সময়ের তরুণ-তরুণীদের কাছে প্রিয় একজন অভিনেত্রীর নাম সাফা কবির। তবে সাফা কবির বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে সব শ্রেণীর দর্শকের কাছেই ধীরে ধীরে প্রিয় হয়ে উঠছেন। ভালো ভালো গল্পে ভিন্ন ধরনের চরিত্রে নিজেকে তুলে ধরে সাফা কবির নিজেকে একজন পরিপূর্ণ অভিনেত্রীতে পরিণত করার চেষ্টা করছেন। অভিনয়ের বাইরে আর কোনো কিছু নিয়েই তার তেমন ভাবনা নেই। যে কারণে নির্মাতারা তাকে নিয়ে স্বাচ্ছন্দ্যে কাজ করছেন।

এবারের ঈদে সাফা কবির অভিনীত চারটি দর্শকপ্রিয় নাটক ভিন্ন চারটি চ্যানেলে প্রচার হয়েছে। নাটকগুলো হচ্ছে ঈদের দ্বিতীয় দিন রাত ৮.০৫ মিনিটে এনটিভিতে প্রচারিত মুহাম্মদ মোস্তফা কামাল রাজের বিথীর বানান ভুল ছিলো, ঈদের ষষ্ঠ দিন রাত ১১.০৫ মিনিটে আরটিভিতে প্রচারিত তুহিন হোসেনের আমি তোমাকেই বলে দেবো, একই দিনে রাত ৯.৩৫ মিনিটে চ্যানেল আইয়ে মুক্তাদির ও ফাহাদের পাতলা খান লেনে বাঘ আসিয়াছিলো এবং সপ্তম দিনে একুশে টিভিতে রাত ৮.০০টায় প্রচার হয় রিংকুর সোলমেট। তবে আমি পরিচালিত ইউটিউবে প্রকাশিত পাসপোর্ট নাটকটির জন্য সবচেয়ে বেশি সাড়া পাচ্ছেন বলে জানান সাফা।

সাফা বলেন, আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে পাতলা খান লেনে বাঘ আসিয়াছিলো নাটকটি, এটিই বেস্ট। আমি সবসময়ই একটু বেছে বেছে কাজ করার চেষ্টা করি। নাটকের গল্প, চরিত্র আমার মনে দাগ কাটলে তাতে কাজ করার জন্য সম্মতি দেই। চেষ্টা করি নিজের চরিত্রটিকে অভিনয়ের মধ্য দিয়ে প্রাণবন্ত করে তোলার। নির্মাতা এবং সহশিল্পীরাও এক্ষেত্রে ভীষণ সহযোগিতা করেন। যেহেতু অভিনয়ই আমার পেশা, তাই মনেপ্রাণে আমি একজন অভিনেত্রী হয়ে ওঠারই চেষ্টা করছি প্রতিনিয়ত। দর্শকের কাছে কৃতজ্ঞ যে তারা আমার অভিনীত কাজগুলো আগ্রহ নিয়ে দেখছেন। তাদের ভালোবাসাই আমার আগামীদিনে এগিয়ে চলার পরম শক্তি, উৎসাহ।

আজ সাফা কবিরের জন্মদিন। জন্মদিন উপলক্ষে নেই কোনো শুটিং, নেই কোনো বিশেষ আয়োজন। কারণ জন্মদিনে কখনোই তিনি বিশেষ কিছু করেন না। আজ সারা দিন পরিবারের সাথেই সময় কাটবে তার।  বলেন, জন্মদিনে সবার দোয়া চাই যেন আল্লাহ আমাকে সুস্থ রাখেন, ভালো রাখেন। আর দর্শককে তাদের মনেরমতো আরো কাজ যেন উপহার দিতে পারি।

এদিকে শিগগিরই সাফা কবির অভিনীত ভিকি জাহেদ পরিচালিত বান্ধবী শর্টফিল্মটি ইউটিউবে প্রকাশ হবে। এতে সাফার বান্ধবীর চরিত্রে অভিনয় করেছেন স্পর্শিয়া।


আরো সংবাদ

iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al