২৪ মার্চ ২০১৯

ঈদে তমা ও জোভান

 তমা মির্জা ও জোভান
তমা মির্জা ও জোভান - মোহসীন আহমেদ কাওছার

পেশাগতভাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা শুধু চলচ্চিত্রে অভিনয়েই ব্যস্ত থাকেন বছরজুড়ে। কিন্তু বিশেষ দিবস এলে তিনি ছোটপর্দার জন্য কাজ করেন। সেই ধারাবাহিকতায় এবারের ঈদেও তিনি একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম অ খড়াব ঝঃড়ৎুএটি রচনা ও পরিচালনা করেছেন আর বি প্রীতম। নাটকটিতে তমা মির্জার বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার এই সময়ের ব্যস্ততম এবং দক্ষ অভিনয়শিল্পী জোভান।

আর বি প্রীতমের ভাষ্যমতে ঈদের এই মওসুমে অনেক কষ্টে তিনি জোভানের শিডিউল পেয়েছেন। তাই তার শিডিউল অনুযায়ীই তিনি তমা মির্জাকে সাথে নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। গত ২৮ ও ২৯ মে রাজধানীর কল্যাণপুরে সরকারি স্টাফ কোয়ার্টারে অ খড়াব ঝঃড়ৎু নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

আর বি প্রীতম জানান, আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘সচরাসচর প্রেমের গল্পের নাটক এটি নয়। ভীষণ মিষ্টি একটি প্রেমের গল্পের নাটক এটি। সাধারণত যেহেতু আমি ছোটপর্দার জন্য খুব কম কাজ করি, তাই যখন করি তখন একটু ভালো গল্পের প্রতি আমার লোভ থাকে। এটি তেমনই একটি গল্প। প্রীতমের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। সবসময়ই বেশ যত নিয়ে প্রীতম কাজ করে। জোভান খুবই ভালো একজন অভিনেতা। তার সাথে দুটো দিনের কাজ আমি দারুণ উপভোগ করেছি।’

জোভান বলেন, ‘গল্পটা সত্যিই একটু অন্যরকম। তমার সাথে অভিনয় করেও বেশ ভালো লেগেছে। আর বি প্রীতম নির্মাণের ক্ষেত্রে কোনোরকম ছাড় দেন না। আমি আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।’

আর বি প্রীতমের নির্দেশনায় এর আগে তমা মির্জা ‘বেটার হাফ’ নাটকে অভিনয় করেছিলেন। আর বি প্রীতমের বিপরীতে তমা মির্জা মারিয়া তুষারের নির্দেশনায় ‘গ্রাস’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। তমা বর্তমানে ‘পাপ কাহিনী’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত। আগামী ঈদে জোভানকে যেসব নির্মাতার নাটকে অভিনয়ে দেখা যাবে তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন গোলাম সোহরাব দোদুল, প্রবীর চৌধুরী, ইমরাউল রাফাত, ইশতিয়াক রুমেল, গৌতম কৈরী।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al