২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ প্রতিবন্ধীসহ নিহত-৪

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ প্রতিবন্ধীসহ নিহত-৪ - নয়া দিগন্ত

ময়মনসিংহের গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় তিন প্রতিবন্ধী যাত্রীসহ চারজন নিহত এবং দু’জন আহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার চকশ্রীরামপুরে এ দুর্ঘটনা ঘটে।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, গেীরীপুর উপজেলার ভাংনামারি ইউনিয়নের উজান কাশিয়ারচর গ্রামের একই পরিবারের চারজনসহ পাঁচজন নারী ও পুরুষ তাদের বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা আনার জন্য গৌরীপুর উপজেলা সদরে যাবার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের গৌরীপুর উপজেলাধীন চকশ্রীরামপুর পৌছলে কিশোরগঞ্জগামী এম কে সুপার পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকসা দুমড়েমুচরে যায় এবং ঘটনাস্থলেই রাবেয়া খাতুন (৭৫) মারা যায়।

আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন থাকাবস্থায় দুপুর দেড়টার দিকে অটোচালক রফিকুল ইসলাম (৫৫), নিহত রাবেয়া খাতুনের ছেলে প্রতিবন্ধী লাল মিয়া (৫০) ও সাহারা বানু (৬২) মারা যায়। গুরুতর অবস্থায় জমিলা খাতুন (৬৩) ও নিহত লাল মিয়ার মেয়ে সুইটি (১১) নামে দুই প্রতিবন্ধী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল