১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

তিন স্কুলছাত্রীকে গণধর্ষণ : ২ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

-

টাঙ্গাইলের ঘাটাইলে একসঙ্গে নবম শ্রেণির তিন ছাত্রীকে গণধর্ষণের মামলায় গ্রেফতারকৃত তিন আসামির মধ্যে দু’জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। মঙ্গলবার বিকেলে তাদের আদালতে তোলা হয়। সন্ধ্যায় তিনজনকেই জেলহাজতে পাঠিয়ে দেন আদালত।

গ্রেফতাকৃতরা হচ্ছে ঘাটাইলের মানাজি টানপাড়া গ্রামের আনছার আলী খানের ছেলে ইউসুফ আলী খান (২৭), সন্ধানপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে মো. বাবুল (২১) ও সন্ধানপুর নাজিয়াবাদ গ্রামের মৃত জব্বার আলীর ছেলে সবুজ ওরফে বাবু (৩০)।

টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর তানবীর আহমেদ নয়া দিগন্তকে জানান, এই মামলায় গ্রেফতারকৃত তিন আসামিকে মঙ্গলবার দুপুর আড়াইটায় আদালতে আনা হয়। এদের মধ্যে ইউসুফ আলী খান ও মো. বাবুল ১৬৪ ধারায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। বিকাল সাড়ে তিনটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত তাদের জবানবন্দি রেকর্ড করা হয়।

পেশায় কৃষক ইউসুফ আলী খানের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুমন কুমার কর্মকার এবং মো. বাবুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম। পরে তিনজনকেই জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়।

এছাড়া ধর্ষণের শিকার তিন বান্ধবী এবং লাঞ্ছিত অপর এক বান্ধবী টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নওরীন মাহবুব ও ফারজানা হাসানাতের নিকট ২২ ধারায় জবানবন্দি প্রদান করে।

অন্যদিকে, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাধায়ক ডা. সদর উদ্দিন জানান, ওই ছাত্রীদের হাসপাতালে ভর্তির পর সোমবার সন্ধ্যায় গাইনী রোগ বিশেষজ্ঞ ডা. রেহেনা পারভীনকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট একটি মেডিকেল টিম গঠন করা হয়। সোমবার রাতেই ছাত্রীদের মেডিকেল চেকাপ সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। মেডিকেল রিপোর্ট পেলে চুড়ান্তভাবে জানা যাবে।

উল্লেখ্য, গত রোববার বিকেলে ঘাটাইলের সন্ধানপুর ইউনিয়নের সাতকুয়া বন এলাকায় বেড়াতে গিয়ে এক সাথে তিন বান্ধবী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়। এ সময় তাদের অপর বান্ধবীকে লাঞ্ছিত করে ধর্ষকেরা। তারা সবাই ঘাটাইল এস. ই বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। সোমবার তাদের একজনের পিতা বাদি হয়ে অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা করলে পুলিশ তিনজনকে গ্রেফতার করে।


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল