১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয় আত্মহত্যা

-

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলীয়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক আল আমিনের (১৯) বাড়িতে ৪ দিন যাবত অনশন করছেন প্রেমিকা বিউটি আক্তার (১৬)। গত মঙ্গলবার থেকে সে ওই বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রতিদিন ওই বাড়িতে প্রেমিকের বাড়ির লোকজনের মারধরে আহত বিউটিকে দেখতে এলাকাবাসী ভিড় করছে।

আজ শুক্রবার দুপুরে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, একই এলাকার মামাতো ভাই আল-আমিনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের এক পর্যায়ে আল আমিন বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকা বিউটির সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে। 

প্রেমিকা বিউটি জানায়, আল আমিন বিয়ের কথা বলে বিভিন্ন সময় আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। বিয়ের দাবিতে আল আমিনের বাসায় উঠলে আল আমিনের ভাবী শিল্পী আক্তার (২৮), কবুরী আক্তার (৩২) ও ভাই নুর ইসলাম আমাকে মারধর করেছে। এখন আল আমিন আমাকে বিয়ে না করলে আমার আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় নেই।

এ বিষয়ে আল আমিনের বাবা মো. লাল চাঁন বলেন, বিউটিকে মারধর করা হয়নি। সে আত্মহত্যার চেষ্টা করেছিল। আমরা তাকে ছেলের বউদের সহায়তায় ফিরিয়ে দিয়েছি। তাছাড়া আমার ছেলে বাড়িতে নাই। আমি ওই মেয়েকে ছেলের বউ হিসেবে গ্রহণ করব না। এতে আমার বিরুদ্ধে মেয়ের পরিবার যা পারে তাই করুক। আমার ছেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

স্থানীয় ইউপি সদস্য মোঃ মাসুদ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধানের চেষ্টা করা হচ্ছে।

এ ব্যাপারে মোকনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আতাউর রহমান কোকা বলেন, ছেলের বাড়িতে প্রেমিকার অনশনের ঘটনাটি শুনেছি। তাদেরকে আইনী সহায়তা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। 

 


আরো সংবাদ



premium cement
ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু

সকল