১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভালুকা প্রজেক্টের সীমানা প্রাচীর ভেঙে গরু নিয়ে গেছে দুর্বৃত্তরা

-

ময়মনসিংহের ভালুকায় রাতের আঁধারে একটি প্রজেক্টের সীমানা প্রাচীর ভেঙে ফেলেছে দুর্বৃতত্তরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার নিঝুরী গ্রামে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মৃত হাতেম আলীর ছেলে ব্যবসায়ী লোকমান হোসেন উপজেলার নিঝুরী গ্রামে দীর্ঘদিন পূর্বে জমি ক্রয় করে চারপাশে টিনের সীমানাপ্রাচীর নির্মাণ করে লোকমান এগ্রো ফিসারীর নামে মাছ চাষ, পোল্ট্রী ও গরু পালন করে আসছিলেন। মঙ্গলবার রাতে প্রজেক্টের পাহারাদার হাফিজ, নজরুল, নাজিম ও ইলিয়াসকে ঘরে আটকে রেখে দুর্বৃত্তরা প্রায় ৫০০ ফুট টিনের সীমানাপ্রাচীর ভেঙে গুড়িয়ে দেয়। এ সময় প্রজেক্টের ভেতর থেকে দুর্বৃত্তরা গাছপালা কেটে ও ছয়টি গরু নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত লোকমান হোসেন জানান, স্থানীয় কিছু লোক তার প্রজেক্টের ক্ষতি করার জন্য দীর্ঘদিন ধরে হুমকী দিয়ে আসছিলো। এরই জের হিসেবে ঘটনার রাতে ৩০-৩৫ জন লোক দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে প্রজেক্টে হামলা করে সীমানা প্রাচীর ভেঙে গুড়িয়ে দেয়। এ সময় পাহারাদারদের জিম্মি করে ছয়টি গরু নিয়ে যায়। এতে তার প্রায় তের লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।

এ ব্যাপারে অভিযুক্ত আক্তার হোসেন তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

এ ঘটনায় আক্তার হোসেন, আনোয়ার হোসেন, আসলাম মিয়া, আশরাফুল, রাসেল, হাইয়ূল ও বিল্লাল হোসেনের নাম উল্লেখ করে আরো ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করে প্রজেক্ট মালিক লোকমান হোসেন বাদি হয়ে ভালুকা মডেল তানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল