film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

ভালুকা প্রজেক্টের সীমানা প্রাচীর ভেঙে গরু নিয়ে গেছে দুর্বৃত্তরা

-

ময়মনসিংহের ভালুকায় রাতের আঁধারে একটি প্রজেক্টের সীমানা প্রাচীর ভেঙে ফেলেছে দুর্বৃতত্তরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার নিঝুরী গ্রামে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মৃত হাতেম আলীর ছেলে ব্যবসায়ী লোকমান হোসেন উপজেলার নিঝুরী গ্রামে দীর্ঘদিন পূর্বে জমি ক্রয় করে চারপাশে টিনের সীমানাপ্রাচীর নির্মাণ করে লোকমান এগ্রো ফিসারীর নামে মাছ চাষ, পোল্ট্রী ও গরু পালন করে আসছিলেন। মঙ্গলবার রাতে প্রজেক্টের পাহারাদার হাফিজ, নজরুল, নাজিম ও ইলিয়াসকে ঘরে আটকে রেখে দুর্বৃত্তরা প্রায় ৫০০ ফুট টিনের সীমানাপ্রাচীর ভেঙে গুড়িয়ে দেয়। এ সময় প্রজেক্টের ভেতর থেকে দুর্বৃত্তরা গাছপালা কেটে ও ছয়টি গরু নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত লোকমান হোসেন জানান, স্থানীয় কিছু লোক তার প্রজেক্টের ক্ষতি করার জন্য দীর্ঘদিন ধরে হুমকী দিয়ে আসছিলো। এরই জের হিসেবে ঘটনার রাতে ৩০-৩৫ জন লোক দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে প্রজেক্টে হামলা করে সীমানা প্রাচীর ভেঙে গুড়িয়ে দেয়। এ সময় পাহারাদারদের জিম্মি করে ছয়টি গরু নিয়ে যায়। এতে তার প্রায় তের লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়।

এ ব্যাপারে অভিযুক্ত আক্তার হোসেন তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

এ ঘটনায় আক্তার হোসেন, আনোয়ার হোসেন, আসলাম মিয়া, আশরাফুল, রাসেল, হাইয়ূল ও বিল্লাল হোসেনের নাম উল্লেখ করে আরো ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করে প্রজেক্ট মালিক লোকমান হোসেন বাদি হয়ে ভালুকা মডেল তানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

হিজাব পরে মসজিদে ট্রাম্পকন্যা, নেট দুনিয়ায় তোলপাড় (৯৮৭২)উইঘুরদের সমর্থন করে চীনকে কড়া বার্তা তুরস্কের (৯২৩১)গরু কচুরিপানা খেতে পারলে মানুষ কেন পারবেনা? মন্ত্রীর জবাবে যা বললেন আসিফ নজরুল (৭৮০৩)করোনা : কী বলছেন বিশ্বের প্রথম সারির চিকিৎসা বিজ্ঞানীরা (৬৯৬৭)বাণিজ্যমন্ত্রীকে ব্যক্তিগতভাবে পছন্দ করি : রুমিন ফারহানা (৬৯৩০)ফখরুল আমার সাথে কথা বলেছেন রেকর্ড আছে : কা‌দের (৬৭৯২)আমি কর্নেল রশিদের সভায় হামলা চালিয়েছিলাম : নাছির (৬৫৯৮)চীনে দাড়ি-বোরকার জন্য উইঘুরদের ভয়ঙ্কর নির্যাতন, গোপন তথ্য ফাঁস (৬৫৭২)ট্রাম্পের ভারত সফর : চুক্তি নিয়ে চাপের খেলা (৪৪৯০)খালেদা জিয়ার ফের জামিন আবেদন (৪২৯৬)