১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় গফরগাঁওয়ের স্বপন মিয়া নিহত

-

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ময়মনসিংহের গফরগাঁওয়ে যাত্রাসিদ্ধি গ্রামের স্বপন মিয়া (৩৫) নামে এক যুবক। সোমবার সন্ধ্যায় কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বপন মিয়া উপজেলার পাগলা থানাধীন দত্তেরবাজার ইউনিয়নের যাত্রাসিদ্ধি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানার দত্তেরবাজার ইউনিয়নের যাত্রাসিদ্ধি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে স্বপন মিয়া প্রায় ৮ বছর যাবৎ মালয়েশিয়ায় চাকরি করেন। গত বছর ছুটিতে দেশে ফিরে এসে বিয়ে করে স্ত্রীকে রেখে পুনরায় মালয়েশিয়ায় চলে যান। আর মাত্র ২ বছর মালয়েশিয়ায় থেকে একেবারে দেশে ফিরে আসার কথা ছিল স্বপন মিয়ার। প্রতিদিনের মতো সোমবার সন্ধ্যায় কাজ শেষে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে দ্রুতগতির গাড়ির চাপায় স্বপন মিয়া ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় পরিবারে লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত স্বপনের চাচাতো ভাই নাজমুল হক বলেন, স্বপন মিয়া ১০ বছরের চুক্তিতে মালয়েশিয়ায় চাকরি করছিল। এরই মধ্যে ৮ বছর চলে গেছে। আর ২ বছর পর তার ফিরে আসার কথা ছিল। দত্তেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকসানা বেগম বলেন, ঘটনাটি নিহতের পরিবারের জন্য খুবই দুঃখজনক ঘটনা। স্বপন গত বছর দেশে ফিরে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেছিল।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল